ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ ৪ মাঘ ১৪২৮
ই-পেপার মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

শ্বশুর তৃতীয়বার, জামাই প্রথম নির্বাচনেই চেয়ারম্যান!
সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১, ৩:৪২ এএম | অনলাইন সংস্করণ  Count : 787

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল ও নাসিরনগর উপজেলার দুইটি ইউনিয়ন পরিষদের নির্বাচনে শ্বশুর ও জামাই চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। পার্শ্ববর্তী দুই উপজেলার দুইটি ইউনিয়ন পরিষদে শ্বশুর-জামাইয়ের চেয়ারম্যান নির্বাচিত হওয়ার বিষয় এলাকায় আলোচনার জন্ম দিয়েছে।  

গত ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে নাসিরনগর উপজেলার কুন্ডা ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী হিসাবে আনারস প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করে প্রায় দেড় হাজার ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত হন অ্যাডভোকেট নাছির উদ্দিন ভূঁইয়া। আর ২৮ নভেম্বর তৃতীয় ধাপে অনুষ্ঠিত নির্বাচনে সরাইল উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী হিসাবে ১৩৯১ ভোটের ব্যবধানে বিজয়ী হন নাছির উদ্দিনের শ্বশুর মনসুর আহমেদ। তিনি চশমা প্রতীকে নির্বাচন করেছেন। 

জামাই নাছির উদ্দিন ভূঁইয়া কুন্ডা গ্রামের বাসিন্দা, তিনি এবারই প্রথম নির্বাচনে অংশ নিয়ে বাজিমাত করেছেন। তিনি আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতীকের প্রার্থী ও ‘বিএনপির’ এক সতন্ত্র প্রার্থীকে হারিয়ে বিজয় ছিনিয়ে এনেছেন। শ্বশুর মনসুর আহমেদ দুইবারের সাবেক চেয়ারম্যান, বিশিষ্ট সালিশকারক । 

স্থানীয়রা জানিয়েছেন, জামাই নাছির পারিবারিক অবস্থান ও ব্যক্তিগত গ্রহণযোগ্যতা কাজে লাগিয়ে আইনজীবী থেকে নির্বাচিত হয়েছেন জনপ্রতিনিধি। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. হাফিজ উদ্দিন ভূঁইয়া ও কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সহকারী অধ্যাপক ডা. রোকন উদ্দিন ভূঁইয়ার সহোদর।

অপরদিকে নাছির উদ্দিনের শ্বশুর দুইবারের সাবেক চেয়ারম্যান, বিশিষ্ট সালিশকারক মনসুর আহমেদ। ১৯৯২ সালের ৩ মার্চে অনুষ্ঠিত নির্বাচনে অংশগ্রহণ করে প্রথমবার চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন তিনি। মনসুর আহমেদের স্ত্রী হাসিনা বেগম  শিক্ষিকা, ছেলে মহিউদ্দিন বিন মনসুর ব্যাংকার ও বায়েজিদ বিন মনসুর সহকারী পুলিশ সুপার, পুত্রবধু আছমা জাহান সরকার সহকারী কমিশনার (ভূমি)। 

//শান্ত//




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]