ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ২৯ জানুয়ারি ২০২২ ১৪ মাঘ ১৪২৮
ই-পেপার শনিবার ২৯ জানুয়ারি ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

টাঙ্গাইল-৭ আসনের উপ-নির্বাচনে নৌকা পেলেন শুভ
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১, ১০:০০ পিএম | অনলাইন সংস্করণ  Count : 138

টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনের উপ-নির্বাচনের টাঙ্গাইলে জেলা আওয়ামী লীগের সদস্য ও টাঙ্গাইল চেম্বার অব কমার্সের সভাপতি খান আহমেদ শুভ দলীয় মনোনয়ন পেয়েছেন। তিনি নৌকা প্রতীকে ভোটে লড়বেন। 

শুক্রবার (৩ ডিসেম্বর) বিকালে গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ড ও দলের সংসদীয় বোর্ডের যৌথ সভায় এ মনোনয়ন চূড়ান্ত করা হয়। আওয়ামী সভাপতি মণ্ডলীর সদস্য ও মনোনয়ন বোর্ডের সদস্য আব্দুর রহমান সময়ের আলোকে এ তথ্য জানান। 

এ আসনটিতে দলীয় মনোনয়ন পেতে আওয়ামী লীগের সাতজন নেতা মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন। এরমধ্যে প্রয়াত সাংসদের স্ত্রী উপজেলা আওয়ামী লীগের সদস্য ঝর্ণা হোসেন, তার ছেলে কেন্দ্রীয় ছাত্রলীগের সহসম্পাদক তাহরীম হোসেন, টাঙ্গাইলে জেলা আওয়ামী লীগের সদস্য ও টাঙ্গাইল চেম্বার অব কমার্সের সভাপতি খান আহমেদ শুভ, মেজর (অব.) খন্দকার আবদুল হাফিজ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ, সাংগঠনিক সম্পাদক সৈয়দ ওয়াহিদ ইকবাল এবং উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ পল্লী উন্নয়ন ও সমবায় ফেডারেশনের কেন্দ্রীয় কমিটির সভাপতি খন্দকার বিপ্লব মাহমুদ।

টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনের উপনির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। আগামী ১৬ জানুয়ারি আসনটিতে উপনির্বাচন অনুষ্ঠিত হবে। গত ১৬ নভেম্বর স্থানীয় সাংসদ এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়-সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. একাব্বর হোসেন মারা যান। তাঁর মৃত্যুতে আসনটি শুন্য হয়।

/এসএ




এই ক্যাটেগরির আরো সংবাদ


http://www.shomoyeralo.com/ad/BD Sports News.gif

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]