ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ২৯ জানুয়ারি ২০২২ ১৪ মাঘ ১৪২৮
ই-পেপার শনিবার ২৯ জানুয়ারি ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

গণফোরামে একাংশের সভাপতি মন্টু, সম্পাদক সুব্রত
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১, ১:৫৩ এএম | অনলাইন সংস্করণ  Count : 116

গণফোরামের একাংশের ১৫৭ সদস্যবিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন মোস্তফা মহসীন মন্টু ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুব্রত চৌধুরী। শুক্রবার বিকালে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে অনুষ্ঠিত কাউন্সিল থেকে এ কমিটি ঘোষণা করা হয়।

এর আগে কাউন্সিল অধিবেশনে উত্থাপিত সাংগঠনিক, রাজনৈতিক ও অর্থ বিষয়ক প্রস্তাবের ওপর বিভিন্ন জেলা ও উপজেলার নেতারা আলোচনা করেন। সাংগঠনিক অধিবেশনে কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে নতুন কমিটি নির্বাচনের জন্য বিষয় নির্বাচনি কমিটি গঠিত হয়। ওই নির্বাচনি কমিটি সর্বসম্মতিক্রমে বীর মুক্তিযোদ্ধা মোস্তফা মোহসীন মন্টু সভাপতি ও অ্যাডভোকেট সুব্রত চৌধুরীকে সাধারণ সম্পাদক করে ১৫৭ সদস্যবিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করে। এ সময় কাউন্সিলররা দুই হাত তুলে নতুন কমিটিকে সমর্থন ও স্বাগত জানান।

অ্যাডভোকেট মহসিন রশিদ নির্বাচনি অধিবেশনে সভাপতিত্ব করেন। পরে নির্বাচনি কমিটির পক্ষে নতুন কমিটির সদস্যদের নাম ঘোষণা করেন অধ্যাপক ড. আবু সাইয়িদ ও অ্যাডভোকেট জগলুল হায়দার আফ্রিক।

সম্মেলনে উপস্থিত ছিলেন- জেএসসি সভাপতি আ স ম আব্দুর রব, নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না, বিপ্লবী ওয়ার্কার্স পার্টি সাধারণ সম্পাদক সাইফুল হক, বিএনপির চেয়ারপারসন উপদেষ্টা পরিষদের সদস্য আব্দুস সালাম প্রমুখ।

১৫৭ সদস্যবিশিষ্ট নতুন কমিটির নির্বাহী পরিষদে আছেন মোস্তফা মোহসীন মন্টু, অধ্যাপক ড. আবু সাইয়িদ, অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, অ্যাডভোকেট জগলুল হায়দার আফ্রিক, অ্যাডভোকেট মহসিন রশিদ, অ্যাডভোকেট মহিউদ্দিন আব্দুল কাদের ও আইয়ুব খান ফারুক।

এদিকে গণফোরামের মোস্তফা মোহসীন মন্টুপন্থিদের জাতীয় কাউন্সিলে শুভকামনা জানিয়ে চিঠি দিয়েছেন দলটির প্রতিষ্ঠাতা ড. কামাল হোসেন। জানিয়েছেন, শারীরিক অসুস্থতার কারণে এ সম্মেলনে অংশ নিতে পারেননি তিনি। দলে ঐক্যের আহ্বান জানিয়ে কামাল বলেন, আমি সবসময় ঐক্যের কথাই বলছি। আমি আশা করি, গণফোরামের সব নেতাকর্মী ও সমর্থক ঐক্যবদ্ধভাবে গণতন্ত্র পুনরুদ্ধার, আইনের শাসন ও সুশাসন প্রতিষ্ঠার জন্য কাজ করে যাবেন।




এই ক্যাটেগরির আরো সংবাদ


http://www.shomoyeralo.com/ad/BD Sports News.gif

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]