ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ২৪ জানুয়ারি ২০২২ ১০ মাঘ ১৪২৮
ই-পেপার সোমবার ২৪ জানুয়ারি ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

বিমানবন্দর সড়কে নিহত আরেক শিক্ষার্থী
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১, ১:৪৫ পিএম আপডেট: ০৪.১২.২০২১ ১:৫১ পিএম | অনলাইন সংস্করণ  Count : 115

রাজধানীর বিমানবন্দর থানা এলাকার ঢাকা ময়মনসিংহ মহাসড়কে পদ্মা পাম্পের সামনে দ্রুতগামী ট্রাকের ধাক্কায় মোটরবাইক আরোহী মো. মাহাদি হাসান লিমন (২১) নামের এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত হয়েছেন। জানা গেছে,  নিহত শিক্ষার্থী গ্রিন ইউনিভার্সিটি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের চতুর্থ বর্ষের ছাত্র।

শুক্রবার (৩ ডিসেম্বর) রাত সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে তিনটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের প্রতিবেশী মো. ইমাম হাসান জানান, মোটরবাইক চালিয়ে যাওয়ার সময় ঢাকা ময়মনসিংহ মহাসড়কের পদ্মা ওয়েল পাম্পের সামনে একটি দ্রুতগামী ট্রাক মোটরসাইকেলকে ধাক্কা দেয়, এতে রাস্তায় ছিটকে পড়ে লিমন। পরে গুরুতর আহত অবস্থায় তাকে স্থানীয় একটি হাসপাতাল, পরে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, নিহতের গ্রামের বাড়ি জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার দমদমা পশ্চিম গ্রামে। তার বাবার নাম মোজাম্মেল হক। তিনি পরিবারে দুই ভাই এক বোনের মধ্যে দ্বিতীয় ছিলেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

এর আগে, গত ২৪ নভেম্বর সড়ক দুর্ঘটনায় গুলিস্তানে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ময়লার ট্রাকচাপায় নটর ডেম কলেজ শিক্ষার্থী নাঈম হাসান এবং পরদিন এলিফ্যান্ট রোডে ঢাকা দক্ষিণ সিটির ময়লার ট্রাকচাপায় দৈনিক সংবাদের কম্পিউটার বিভাগের কর্মী আহসান কবির খান নিহত হন। নটর ডেম কলেজের শিক্ষার্থী নিহত হওয়ার পর শিক্ষার্থীরা দফায় দফায় বিক্ষোভ করে। সেই আন্দোলনের রেশ কাটতে না কাটতেই গত সোমবার (২৯ নভেম্বর) রাতে রামপুরায় নিহত হন আরেক শিক্ষার্থী মইনুদ্দিন দুর্জয়। সে একরামুন্নেছা বালক উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী এবং আসন্ন এসএসসি পরীক্ষার একজন পরীক্ষার্থী। 

/এসআই/জেডও/


আরও সংবাদ   বিষয়:  নিরাপদ সড়ক চাই   শিক্ষার্থী নিহত  




এই ক্যাটেগরির আরো সংবাদ


http://www.shomoyeralo.com/ad/BD Sports News.gif

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]