ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ ৪ মাঘ ১৪২৮
ই-পেপার মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

‘মিশন এক্সট্রিম’ দেখতে দর্শকের ভিড়
বিনোদন প্রতিবেদক
প্রকাশ: শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১, ৪:২৮ পিএম আপডেট: ০৪.১২.২০২১ ৫:২০ পিএম | অনলাইন সংস্করণ  Count : 434

মুক্তির প্রথম দিনেই সিনেমাহলগুলোতে মিশন এক্সট্রিম দেখতে দর্শকের উপচে পড়া ভিড় দেখা গেছে। শুক্রবার দেশব্যাপী ৫০টি সিনেমাহলে ছবিটি মুক্তি পায়। একই দিনে চারটি মহাদেশে সিনেমাটি প্রর্দশিত হচ্ছে। ঢাকার সিনেপ্লেক্সগুলোতে ভিড় ছিল অনেক। দর্শক লাইন দিয়ে টিকিট কিনছেন। 

ছবির পরিচালক সানী সানোয়ার বলেন, আমি কখনো চিন্তা করিনি যে করোনার বিপর্যয়ের পর দর্শক এমনভাবে আমাদের সিনেমাটা দেখতে হলে আসবেন। অভাবনীয় আসলে। শুক্রবার সারা দেশে ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি খুব ভালো চলেছে। অনেকদিন পর দর্শক দল বেঁধে সিনেমা দেখতে গেছেন। হল মালিকরা খুব খুশি ছবিটি নিয়ে। তারা আশাবাদী এই সিনেমা নিয়ে। তারা টানা দুই সপ্তাহ ছবিটি চালাতে চাইছেন।
 
ছবিটির আরেক পরিচালক ফয়সাল আহমেদ তার ফেসবুক অ্যাকাউন্টে বেশ কিছু হাউজফুল শোয়ের ছবি শেয়ার করেছেন। পুলিশ অ্যাকশন থ্রিলার ‘মিশন এক্সট্রিম’ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন আরিফিন শুভ। 

এ সিনেমায় আরো অভিনয় করেছেন তাসকিন রহমান, মিস ওয়ার্ল্ড বাংলাদেশের জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা ও সুমিত সেনগুপ্ত।

কপ ক্রিয়েশনের ব্যানারে নির্মিত সিনেমাটির অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন- রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ যাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, সুদীপ বিশ্বাস দীপ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামসহ অনেকে।

ছবির গল্প ও চিত্রনাট্য লিখেছেন পুলিশ সুপার সানী সানোয়ার নিজেই। সিনেমাটির সহযোগী প্রযোজক হিসেবে রয়েছে মাইম মাল্টিমিডিয়া ও ঢাকা ডিটেকটিভ ক্লাব।

/আরএ


আরও সংবাদ   বিষয়:  মিশন এক্সট্রিম   আরিফিন শুভ   জান্নাতুল ফেরদৌস ঐশী   সাদিয়া নাবিলা   সুমিত সেনগুপ্ত  




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]