ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ ৪ মাঘ ১৪২৮
ই-পেপার মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

নিরপরাধ আলেমদের মুক্তির দাবি হেফাজতের
ভারপ্রাপ্ত মহাসচিব সাজিদুর রহমানকে অনুমোদন
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১, ৯:০৪ পিএম | অনলাইন সংস্করণ  Count : 128

কারাবন্দী সকল সকল নিরপরাধ আলেম-ওলামাদের নিঃশর্ত মুক্তির দাবি জানিয়েছে হেফাজতে ইসলাম বাংলাদেশ। আলেম-ওলামাদের জন্য সারাদেশে সকল মসজিদ মাদরাসায় বিশেষ দোয়ার আহবান জানানো হয়েছে।

শনিবার (৪ ডিসেম্বর) সংগঠনের খিলগাঁও কার্যালয়ে এক বৈঠক থেকে এ আহবান জানানো হয়। প্রচার সম্পাদক মুহিউদ্দিন রাব্বানি জানান, হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির ওই বৈঠকে সভাপতিত্ব করেন সংগঠনের নায়েবে আমীর শাহ আতাউল্লাহ হাফেজ্জী। বৈঠকের শুরুতে মরহুম মহাসচিব আল্লামা নুরুল ইসলাম রহ.-এর জন্য বিশেষ দোয়া করা হয়। সেই সঙ্গে ভারপ্রাপ্ত মহাসচিব আল্লামা সাজিদুর রহমানকে আনুষ্ঠানিক অনুমোদন দেওয়া হয়।

এ ছাড়াও মরহুম মহাসচিব আল্লামা নুরুল ইসলাম রহ.-এর জন্য ঢাকা ও চট্টগ্রামে দোয়া মাহফিল করার সিদ্ধান্ত হয়। আগামী ২২ ডিসেম্বর ঢাকার খিলগাঁও মাখজানুল উলুম মাদরাসায় হেফাজতের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। বৈঠকে উপস্থিত ছিলেন, নায়েবে আমীর অধ্যক্ষ মিজানুর রহমান চৌধুরী (পীর সাহেব দেওনা), ভারপ্রাপ্ত মনাসিব আল্লামা সাজিদুর রহমান, যুগ্ম মহাসচিব মাওলানা আনোয়ারুল করীম, সহকারী মহাসচিব মাওলানা জহুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাওলানা মীর ইদরীস নদভী, প্রচার সম্পাদক মাওলানা মুহিউদ্দীন রাব্বানী, দাওয়া সম্পাদক মাওলানা আব্দুল কাইয়ুম সুবহানী, সহকারী দাওয়া সম্পাদক মাওলানা ওমর ফারুক, মাওলানা মোবারক উল্লাহ প্রমুখ।

/এসএম


আরও সংবাদ   বিষয়:  হেফাজত   হেফাজত ইসলাম  




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]