ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ ৪ মাঘ ১৪২৮
ই-পেপার মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

উত্তরায় হিজড়াদের মধ্যে সংঘর্ষ, আহত ৮
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: রোববার, ৫ ডিসেম্বর, ২০২১, ২:২৭ পিএম | অনলাইন সংস্করণ  Count : 363

রাজধানীর উত্তরায় হিজড়াদের দুই গ্রুপে হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। হামলায় আলেয়া নামে এক হিজড়া গ্রুপের ৮ সদস্য আহত হয়েছেন। 

রোববার (৫ ডিসেম্বর) সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় ৭ নম্বর সেক্টর কল্যাণ সমিতির আশপাশের বাসিন্দাদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

ওই সেক্টরের বাসিন্দাদের মধ্য থেকে ৯৯৯ যোগাযোগ করা হলে ঘটনাস্থলে পুলিশের একটি টহল টিম উপস্থিত হয়। তবে এ সময় কাউকে আটক করতে পারেনি বলে প্রত্যক্ষদর্শীরা জানান। 

হামলার বিষয়ে উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ শাহ মো. আক্তারুজ্জামান ইলিয়াস জানান, গত ২৫ অক্টোবর উত্তর পশ্চিম থানায় আব্বাসউদ্দীন আশিক নামের এক ব্যক্তি ২/৩শ হিজড়ার বিরুদ্ধে একটি মামলা করেছে। কিন্তু ঐ ঘটনার কোনো সত্যতা পায়নি পুলিশ। আজকের ঘটনাও তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

উত্তরা পশ্চিম থানার এসআই মোজাম্মেল জানান, ৯৯৯ কল পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হই। কিন্তু হামলাকারীরা ঘটনা ঘটিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

সেক্টর কল্যাণ সমিতির নিরাপত্তা প্রহরী জাকির জানান, সকাল ১০টার দিকে হিজড়াদের একটি গ্রুপ লাঠিসোঁটা দিয়ে ৭/৮ জন হিজড়ার ওপর হামলা করে। এ সময় প্রত্যক্ষদর্শীদের মধ্য থেকে একজন ঘটনার ভিডিও করার চেষ্টা করলে তাকেও মারপিট করা হয়। 

সেক্টর কল্যাণ সমিতির কমান্ডার উজ্জল জানান, সকালে কিছু হিজড়ার ওপর হামলার ঘটনা ঘটেছে। তবে যারা হামলা করেছে তারা দ্রুত পালিয়ে যায়। হামলায় যারা আহত হয়েছেন, তাদের মধ্যে আইরিন, সিমু, মিম, সৃষ্টি, অন্তরা, কমলা, পায়েল বৃথী ও অপুর অবস্থা আশঙ্কাজনক।

/জেডও/




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]