ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ ৪ মাঘ ১৪২৮
ই-পেপার মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

বঙ্গবন্ধু ব্যাডমিন্টনে চ্যাম্পিয়ন অভিষেক ও পুত্রি
ক্রীড়া প্রতিবেদক
প্রকাশ: রোববার, ৫ ডিসেম্বর, ২০২১, ৮:৩১ পিএম আপডেট: ০৫.১২.২০২১ ১০:১১ পিএম | অনলাইন সংস্করণ  Count : 88

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশন আয়োজিত ‘বঙ্গবন্ধু ইউনেক্স-সানরাইজ বাংলাদেশ চ্যালেঞ্জ-২০২১’ টুর্নামেন্টের পুরুষ এককে চ্যাম্পিয়ন হয়েছেন ভারতের অভিষেক সাইনি ও মহিলা এককে ইন্দোনেশিয়ার পুত্রি কুসুমা ওয়ারদানি।

রোববার (৫ ডিসেম্বর) শহীদ তাজউদ্দীন আহমদ ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত পুরুষ এককের ফাইনালে ভারতের অভিষেক সাইনি প্রথম সেটে ২১-১৫, ২১-১৮ পয়েন্টে স্বদেশি রিথভিক সঞ্জিবিকে সতিশকুমারকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। আর নারী এককের ফাইনালে ইন্দোনেশিয়ার পুত্রি কুসুমা ওয়ারদানি ২১-১২, ২১-৮ পয়েন্টে স্বদেশি তাসিয়া ফারহানাইলাহকে হারিয়ে শিরোপা জিতে নেন।

পুরুষ দ্বৈতে চ্যাম্পিয়ন হয়েছে শ্রীলংঙ্কা। লঙ্কান শচিন দিয়াস-বুওয়ানেকা গুনাতিলকা জুটি ২১-১৫, ২১-১৩ ভারতের বক্কা নভনিথ-শ্রীকৃষ্ণ সাই কুমার পোডলি জুটিকে পরাজিত করে শিরোপা নিজেদের করে নেন। নারী দ্বৈতে চ্যাম্পিয়ন হয়েছে ভারত। মেহরিন রিজা-অর্থি সারাহ সুনিল জুটি ২২-২০, ২১-১২ পয়েন্টে মালয়েশিয়ার কুস্তুরি রাধাকৃষ্ণান-ভেনোসা রাধাকৃষ্ণান জুটিকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

মিশ্র দ্বৈতে শ্রীলঙ্কার শচিন দিয়াস-কাভিদি সিরিমানাগে জুটি ২১-১৫, ২১-১৮ পয়েন্টে ভারতের প্রতীক রানাদে-অক্ষয়া ওয়ারাং হারিয়ে পরাজিত করে শিরোপা নিজেদের করে নেন।

১৫ হাজার ডলারের এ টুর্নামেন্টে স্বাগতিক বাংলাদেশ ছাড়াও ভারত, মালদ্বীপ, মালয়েশিয়া, শ্রীলঙ্কা, ইন্দোনেশিয়া থেকে পুরুষ খেলোয়াড় ১৯৯ জন, মহিলা খেলোয়াড় ১৩৪ জনসহ সর্বমোট ৩৩৫ জন অংশগ্রহণ করেন।

/আরএ


আরও সংবাদ   বিষয়:  বঙ্গবন্ধু ব্যাডমিন্টনে চ্যাম্পিয়ন   




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]