ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর ২০২২ ১৪ আশ্বিন ১৪২৯
ই-পেপার বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

ঢাবি শিক্ষার্থীর মৃত্যু: স্বামী ইফতেখার তৃতীয় দফায় রিমান্ডে
আদালত প্রতিবেদক
প্রকাশ: বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১, ৬:১০ পিএম | অনলাইন সংস্করণ  Count : 183

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) নৃত্যকলা বিভাগের শিক্ষার্থী ইলমা চৌধুরী মেঘলার মৃত্যুর ঘটনায় করা মামলায় স্বামী ইফতেখার আবেদীনকে জিজ্ঞাসাবাদের জন্য তৃতীয় দফায় দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (২২ ডিসেম্বর) ঢাকার মুখ্য মহানগর হাকিম (সিএমএম) আদালতে আসামিকে দুই দিনের রিমান্ড শেষে হাজির করে পুলিশ। এসময় মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য পুনরায় ফের তিন দিনের রিমান্ডের আবেদন করেন তদন্ত কর্মকর্তা বনানী থানার এসআই মো. সালাউদ্দিন।
 
এদিন রাষ্ট্রপক্ষে রিমান্ড মঞ্জুরের পক্ষে শুনানি করা হয়। অপরদিকে আসামিপক্ষের আইনজীবী জিল্লুর রহমান রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে মহানগর হাকিম আরফাতুল রাকিব জামিনের আবেদন নাকচ করে এ আদেশ প্রদান করেন।

উল্লেখ্য, ১৪ ডিসেম্বর বিকেল চারটার দিকে রাজধানীর বনানীতে স্বামীর বাসায় মারা যান ইলমা। তার শরীরে আঘাতের অনেক চিহ্ন দেখা গেছে বলে জানিয়েছেন সহপাঠীরা। 

ইলমার পরিবার সূত্রে জানা গেছে, ইলমাকে প্রথমে গুলশান ইউনাইটেড হসপিটালে নেওয়া হয়েছিল। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এরপর ময়না তদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিক্যালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ১৪ ডিসেম্বর রাতেই ইলমার বাবা সাইফুল ইসলাম চৌধুরী বাদী হয়ে মামলাটি করেন। মামলায় ইলমার স্বামী ইফতেখার আবেদীন, শ্বশুর অবসর প্রাপ্ত লে. কর্নেল মো. আমিন ও শাশুড়ি শিরিন আমিনকে আসামি করা হয়।

/আরএ


আরও সংবাদ   বিষয়:  ঢাবি শিক্ষার্থীর মৃত্যু  




http://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : shomoyeralo@gmail.com