ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ৬ ডিসেম্বর ২০২২ ২১ অগ্রহায়ণ ১৪২৯
ই-পেপার মঙ্গলবার ৬ ডিসেম্বর ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

বসুন্ধরা টিস্যু টানা ৪র্থ বার ‘বেস্ট ব্র্যান্ড’ পুরস্কারে ভূষিত
সময়ের আলো ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১, ৬:৩৩ পিএম | অনলাইন সংস্করণ  Count : 247

বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম এবং নিয়েলসেন- এর দেশব্যাপী যৌথ জরিপে টানা ৪র্থ বারের মতো  ‘বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড’ ২০২১ পেল বসুন্ধরা টিস্যু। বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ডের ১৩তম আসরে টিস্যু ক্যাটাগরিতে দেশের সেরা টিস্যু ব্র্যান্ডের মর্যাদা অর্জন করেছে দেশের খ্যাতনামা টিস্যু ব্র্যান্ড, বসুন্ধরা টিস্যু। 

এ বছর সারাদেশে আট হাজারের অধিক ভোক্তার ওপর পরিচালিত জরিপের মাধ্যমে ‘বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড’ নির্ধারণ করা হয়। বিগত তেরো বছর যাবত দেশের ব্র্যান্ডগুলোকে অনুপ্রাণিত করতে বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ডের মাধ্যমে সেরা ব্র্যান্ডগুলোকে স্বীকৃত ও পুরস্কৃত করে থাকে ‘বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম’। এরই ধারাবাহিকতায় এ বছর মোট ৩৫টি ক্যাটাগরিতে, শীর্ষ ১৫টি ব্র্যান্ডকে স্বীকৃতি দেওয়া হয়েছে।

গত বুধবার ২৯ ডিসেম্বর রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে একটি জমকালো অনুষ্ঠানের মাধ্যমে দেশের সেরা ব্র্যান্ডগুলোকে সম্মাননা দেওয়া হয়। নিয়েলসেন বাংলাদেশের অংশীদারত্ব এবং ডেইলি স্টারের পৃষ্ঠপোষকতায় সবচেয়ে জনপ্রিয় ব্র্যান্ডগুলোকে সম্মাননা জানানো হয়। 

অনুষ্ঠানে সেরা টিস্যু ব্র্যান্ড ক্যাটাগরিতে পুরস্কার গ্রহণ করেন বসুন্ধরা গ্রুপের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) মো. মুস্তাফিজুর রহমান, সেক্টর সি মার্কেটিং-এর হেড অব ডিভিশন, মোহাম্মদ তৌফিক হাসান; ডিজিএম, মার্কেটিং মোহাম্মদ আলাউদ্দীন; ডিজিএম, সেলস কাজী এমদাদুল হক; ডিজিএম, একাউন্টস মোহাম্মদ শামীম মিয়া ও বসুন্ধরা গ্রুপের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।
 
টিস্যু পণ্যের গুণগতমানের পাশাপাশি অগণিত ভোক্তা, বিক্রয় প্রতিনিধি, ব্যবসায় অংশীদার, শুভানুধ্যায়ীদের আস্থা ও ভালোবাসা এবং সব কর্মকর্তা-কর্মচারীর অক্লান্ত পরিশ্রমে টানা চতুর্থবারের মতো অর্জন করলো দেশের সেরা টিস্যু ব্র্যান্ডের স্বীকৃতি।

/জেডও/


আরও সংবাদ   বিষয়:  বসন্ধুরা টিস্যু   বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড  




http://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : shomoyeralo@gmail.com