ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ৬ ডিসেম্বর ২০২২ ২১ অগ্রহায়ণ ১৪২৯
ই-পেপার মঙ্গলবার ৬ ডিসেম্বর ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

বড় হারে জুনিয়র টাইগারদের বিদায়
সময়ের আলো অনলাইন
প্রকাশ: বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১, ৬:৫৩ পিএম আপডেট: ৩০.১২.২০২১ ৭:৩২ পিএম | অনলাইন সংস্করণ  Count : 210

দুর্দান্ত পারফর্মেন্স দেখিয়ে যুব এশিয়া কাপ শুরু করেছিল বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল। তবে সেমিফাইনালে এসে বড় হারে বিদায় নিতে হলো তাদের।ভারতের কাছে ১০৩ রানের বড় পরাজয়ে টুর্নামেন্ট থেকে বিদায়ঘণ্টা বেজে যায় রকিবুল হাসান বাহিনীর। প্রথম দুই ম্যাচেই ৩০০ ছুঁই ছুঁই রান করা টাইগাররা আজ ব্যাটিং বিপর্যয়ে পড়েছিল। ভারতের দেওয়া আড়াইশ নিচের টার্গেটও পার করতে পারেনি। ভারত জিতেছে অনেকটা হেসেখেলে।

বৃহস্পতিবার শারজায় টস জিতে ভারতীয় যুবাদের ব্যাটিংয়ে আমন্ত্রণ জানায় বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। এই সিদ্ধান্তই শেষে বুমেরাং হয়ে যায়। ভারত ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেটে ২৪৩ রানের সংগ্রহ গড়ে। ১০৮ বলে ৩ চার ১ ছক্কায় ৯০* রানের অপরাজিত ইনিংস উপহার দেন শাইখ রশিদ। এছাড়া ভারতের আর কোনো ব্যাটার ত্রিশের কোটাতেও পৌঁছতে পারেনি। বল হাতে আগুন ঝরিয়েছেন অধিনায়ক রকিবুল। ১০ ওভারে ৪১ রানে নিয়েছেন ৩ উইকেট। ১টি করে উইকেট নিয়েছেন তানজিম সাকিব, নাইমুর রহমান, মেহরব এবং আরিফুল ইসলাম।

মাঝারি লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে বাংলাদেশের শুরুটা ছিল আশা জাগানিয়া। ওপেনিং জুটি ভালোই এগোচ্ছিল। কিন্তু দলীয় ৩১ রানে ছন্দপতন। রবি কুমারের বলে এলবিডাব্লিউ হয়ে যান তাহজিবুল ইসলাম (৩)।  আরেক ওপেনার মাহফিজুল করেন ২৩ বলে ২৬ রান। যা ইনিংসের দ্বিতীয় সর্বোচ্চ। এরপর আর ঘুরে দাঁড়াতে পারেনি বাংলাদেশ। ধীরগতির ব্যাটিংয়ে ৭৭ বলে সর্বোচ্চ ৪২ রান করেন আরিফুল ইসলাম। ৩৮.২ ওভারে বাংলাদেশ গুটিয়ে যায় মাত্র ১৪০ রানে। ভারতের চার বোলার ২টি করে উইকেট নিয়েছেন। ১টি করে নিয়েছেন দুইজন।

/এমএইচ/




http://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : shomoyeralo@gmail.com