ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ৬ ডিসেম্বর ২০২২ ২১ অগ্রহায়ণ ১৪২৯
ই-পেপার মঙ্গলবার ৬ ডিসেম্বর ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

পরপর ২ বার বেস্ট-ব্র্যান্ড অ্যাওয়ার্ড স্বীকৃতি পেলো বসুন্ধরা এলপি গ্যাস
সময়ের আলো ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১, ৯:৪৩ পিএম | অনলাইন সংস্করণ  Count : 294

বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের উদ্যোগে আয়োজিত বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ডের ১৩তম আসরে এলপি গ্যাস ক্যাটাগরিতে বেস্ট ব্র্যান্ড এর স্বীকৃতি পেলো বসুন্ধরা এলপি গ্যাস। দ্বিতীয়বারের মতো এ অ্যাওয়ার্ড জিতল এ ব্রান্ড।

বুধবার (২৯ ডিসেম্বর) রাতে রাজধানীর একটি হোটেলে জমকালো আয়োজনের মাধ্যমে এই অ্যাওয়ার্ড দেওয়া হয়। বসুন্ধরা এলপি গ্যাসের পক্ষ থেকে অ্যাওয়ার্ড গ্রহণ করেন- বসুন্ধরা এলপি গ্যাসের চিফ ফিন্যান্সিয়াল অফিসার মাহবুব আলম, বসুন্ধরা এলপি গ্যাসের হেড অব এইচআর সাদ তানভীর এবং হেড অব সেলস জাকারিয়া জালাল। 

এ অর্জনে বসুন্ধরা এলপি গ্যাসের অগণিত গ্রাহক, পরিবেশক, ডিলার, সকল কর্মকর্তা ও শুভানুধ্যায়ীদের অভিনন্দন জানিয়েছেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান।
 
উল্লেখ্য, এর আগে দুবার আন্তর্জাতিক মানসম্পন্ন সুপার ব্র্যান্ড অ্যাওয়ার্ড অর্জন করে বসুন্ধরা এলপি গ্যাস। এ ছাড়াও এ বছরই যুক্তরাজ্যভিত্তিক পাবলিকেশনস অ্যাওয়ার্ড ‘গ্লোবাল ইকোনমিকস’ এবং ‘বিজনেস ট্যাবলয়েড’ প্রদত্ত বেস্ট এলপিজি কোম্পানি অ্যাওয়ার্ড অর্জন করে বসুন্ধরা এলপি গ্যাস লি.।
 
দেশের ব্র্যান্ডগুলোকে অনুপ্রাণিত করতে, বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম গত ১৩ বছর ধরে বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ডের মাধ্যমে সর্বাধিক প্রিয় ব্র্যান্ডকে সম্মানিত করে চলেছে। বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ডের উদ্দেশ্য কঠোর প্রচেষ্টার মাধ্যমে অর্জিত ব্র্যান্ডগুলোর সাফল্যের প্রদর্শন এবং উদযাপন। 

বসুন্ধরা এলপি গ্যাসের পক্ষ থেকে আরও উপস্থিত ছিলেন, জনাব কাজী রোকন উদ্দীন (মিডিয়া ম্যানেজার, সেক্টর এ,  বসুন্ধরা গ্রূপ), জনাব সজীব রাজ্ বর্মন (ব্র্যান্ড ম্যানেজার, বসুন্ধরা এলপি গ্যাস)।

/জেডও/


আরও সংবাদ   বিষয়:  বেস্ট-ব্র্যান্ড অ্যাওয়ার্ড   বসুন্ধরা এলপি গ্যাস   




http://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : shomoyeralo@gmail.com