ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ৬ ডিসেম্বর ২০২২ ২১ অগ্রহায়ণ ১৪২৯
ই-পেপার মঙ্গলবার ৬ ডিসেম্বর ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

বাসায় ফিরলেন সৌরভ গাঙ্গুলী
সময়ের আলো অনলাইন
প্রকাশ: শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১, ৪:২৮ পিএম | অনলাইন সংস্করণ  Count : 148

দুই বার টিকা নিলেও অনাকাঙ্ক্ষিতভাবে করোনায় আক্রান্ত হয়েছিলেন ভারতীয় ক্রিকেট বোর্ডের বিসিসিআই) প্রেসিডেন্ট ও ভারতের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলী। এমনকি তাকে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল। এবারর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন তিনি।

হাসপাতালে ভর্তির পর থেকেই চিকিৎসকদের নিবিড় তত্ত্বাবধানে ছিলেন সৌরভ গাঙ্গুলী। দ্রুতই তার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। রাতে নিয়মিত ভাল ঘুম হওয়ার পাশাপাশি তার খাওয়াও স্বাভাবিক রয়েছে বলে জানা গেছে। 

সৌরভ যেদিন হাসপাতালে ভর্তি হন সেদিন তাকে ডক্সিসাইক্লিন জাতীয় ঔষধ দেওয়া হয়। এর সঙ্গে তাকে ককটেল অ্যান্টিবডি দেওয়া হয়। এরপরেই জানা যায় মহারাজ সম্ভবত ওমিক্রন আক্রান্ত নন। ওমিক্রন আক্রান্ত হলে চিকিৎসায় যা সাড়া দেওয়ার কথা, তার থেকে ভাল সাড়া দিয়েছে তার শরীর। পরবর্তীকালে সৌরভের সর্দি জমে থাকার সমস্যারও সমাধান হয়। বলা যায় বেশ দ্রুত তার শারীরিক অবস্থার উন্নতি ঘটতে থাকে। একই সঙ্গে তার প্রেসার, পালস রেট সব স্বাভাবিক আছে। এর ফলে তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে।

নিজের গাড়িতেই হাসপাতাল থেকে বাড়ি গেছেন সৌরভ। সেখানে তাকে বেশ সুস্থ দেখা গেছে। বৃহস্পতিবার হাসপাতাল থেকেই সেঞ্চুরিয়ানে ভারত বনাম দক্ষিণ আফ্রিকার প্রথম টেস্ট নজর রেখেছিলেন বিসিসিআই প্রেসিডেন্ট।
 
/এমএইচ/




http://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : shomoyeralo@gmail.com