ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ৬ ডিসেম্বর ২০২২ ২১ অগ্রহায়ণ ১৪২৯
ই-পেপার মঙ্গলবার ৬ ডিসেম্বর ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

টেস্ট ক্রিকেটকে বিদায় জানালেন ডি কক
ক্রীড়া ডেস্ক
প্রকাশ: শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১, ৭:১৩ পিএম | অনলাইন সংস্করণ  Count : 154

পরিবারে আসছে নতুন অতিথি। পরিবারকে সময় দেওয়ার জন্য নিজ আঙিনায় অনুষ্ঠিত ভারতের বিপক্ষে দ্বিতীয় ও তৃতীয় টেস্টে ছুটি নিয়েছেন। কিন্তু এই ছুটিযে আজীবনের জন্য এটা হয়তো ভাবেনি কেউ কেউ। হঠাৎ লাল বলের ফরম্যাটকে বিদায় জানিয়ে দিলেন দক্ষিণ আফ্রিকার উইকেটরক্ষক ব্যাটটার কুইন্টন ডি কক।

বৃহস্পতিবার সিএসএ’র দেওয়া এক বিবৃতিতে  বিষয়টি নিশ্চত করেন তিনি। এই বিষয়ে তিনি বলেন, ‘এটি এমন সিদ্ধান্ত নয় যে, আমি খুব সহজে এটা মেনে নিয়েছি! আমার ভবিষ্য কেমন হবে এবং এখন আমার জীবনে কী অগ্রাধিকার দেওয়া দরকার, তা নিয়ে তা ভাবতে আমি অনেক সময় নিয়েছি। আমি আমাদের প্রথম সন্তানকে এই পৃথিবীতে স্বাগত জানাতে যাচ্ছি।  এর বাইরে আমাদের পরিবারকে সময় দিতে চাই। আমার পরিবারই আমার কাছে সবকিছু। আমাদের জীবনের এই নতুন ও রোমাঞ্চকর অধ্যায়ের আমি তাদের আরো কিছু সময় আর জায়গা দিতে চাই।’

২৭ বছর বয়সি বাম-হাতি প্রোটিয়া ব্যাটার এ পর্যন্ত দেশের হয়ে ৫৪টি টেস্ট খেলে রান করেছেন ৩ হাজার ৩০০। রয়েছে ৬ টি শতক আর ২২টি অর্ধশতকের ইনিংস। ২০১৪ সালে অস্ট্রোলিয়ায় বিপক্ষে অভিষেক।  জীবনের প্রথম টেস্ট শতক পেয়েছিলেন সেঞ্চুরিয়ানে, আর সেখানে শেষ করলেন লাল অধ্যায়। 

 এর আগে ২০১৬ সালে জুলাইতে ২৮০ রানে হারে সাত নম্বরে ভোটে ১২৯ রানে অপরাজিত ছিলেন। গত বছর শেষের দিকে ম্যাচ জয়ী সেঞ্চুরি হাঁকান তিনি। এছাড়াও অস্ট্রেলিয়ার মাটিতে দক্ষিণ আফ্রিকার টানা তিনের জয়ের নায়ক ছিলেন তিনি। 

/এএসএম/এমএইচ/




http://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : shomoyeralo@gmail.com