ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ ৪ মাঘ ১৪২৮
ই-পেপার মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

নাসিক নির্বাচন : বহিরাগত সন্ত্রাসীদের অবৈধ অস্ত্রের ঝনঝনানি
নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ থেকে
প্রকাশ: শনিবার, ১৫ জানুয়ারি, ২০২২, ১২:৪৯ এএম | অনলাইন সংস্করণ  Count : 103

তৃতীয়বারের মতো নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে ভোট গ্রহণ এখন অল্প সময়ে অপেক্ষা। উৎসবমুখর নির্বাচনকে বানচাল করতে সক্রিয় সন্ত্রাসী বাহিনী। বহিরাগত সন্ত্রাসীদের অবৈধ অস্ত্রের ঝনঝনানির গন্ধ পাওয়া যাচ্ছে এবারের নির্বাচনে। অতীতে এই নির্বাচনে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা না থাকলেও এবারের চিত্র একটু ভিন্ন। নৌকার প্রতীক মেয়রপ্রার্থী সেলিনা হায়াৎ আইভী ও হাতি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম দুই বড় প্রার্থী অভিযোগ তুলেছেন অস্ত্রধারী সন্ত্রাসী ও অবৈধ অস্ত্র প্রবেশের বিরুদ্ধে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, পুলিশের পক্ষ থেকে একটি তালিকা করা হয়েছে সন্ত্রাসী ও অবৈধ অস্ত্রধারীদের। এর সংখ্যা শতাধিক। মৌসুমি ও নির্বাচনে সহিংসতার জন্য এসব অস্ত্রধারী সন্ত্রাসীদের ব্যবহার করা হয় বলে অভিযোগ উঠেছে। শুক্রবার দুপুরে এসব বিষয়ে কথা হয় নারায়ণগঞ্জের এসপি জায়েদুল আলমের সঙ্গে। তিনি সময়ের আলোকে বলেন, ইতোমধ্যে অস্ত্রধারী ও সন্ত্রাসীদের একটি তালিকা করা হয়েছে। আমরা শুক্রবার রাতেই অভিযান পরিচালনা করব। 

তিনি বলেন, অতীতের মতো এবারও সিটি নির্বাচনকে শান্তিশৃঙ্খলার মধ্যে সম্পন্ন করতে চাই। সন্ত্রাসীরা যেন ভোটারদের কোনো ধরনের ভয়ভীতি প্রদর্শন করে ভোটাধিকার রোধ করতে না পারে সে বিষয়ে সতর্ক অবস্থানে থেকে কাজ করছে পুলিশ। 

তিনি বলেন, ইতোমধ্যে রাতে আবাসিক হোটেল, গেস্টহাউস ও অপরাধ জোনগুলোতে সাঁড়াশি অভিযান পরিচালনা করা হয়েছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটাতে পারবে না সন্ত্রাসীরা। পুরো সিটি করপোরেশন ও আশপাশের এলাকায় পুলিশ পাহারা থাকবে।


আরও সংবাদ   বিষয়:  নাসিক নির্বাচন   অবৈধ অস্ত্র   বহিরাগত সন্ত্রাসীদের সমাগম  




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]