ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ ৪ মাঘ ১৪২৮
ই-পেপার মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

জামালদের কোচ আসছেন আজ
ক্রীড়া প্রতিবেদক
প্রকাশ: শনিবার, ১৫ জানুয়ারি, ২০২২, ১:৩১ এএম | অনলাইন সংস্করণ  Count : 62

করোনার টিকা সংক্রান্ত জটিলতায় জাতীয় দলের ইন্দোনেশিয়া সফর বাতিল করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। তবে লাল-সবুজ প্রতিনিধিদের ইন্দোনেশিয়া সফর বাতিল হলেও আজ ঢাকায় আসছেন জাতীয় দলের নতুন স্প্যানিশ কোচ হ্যাভিয়ের ক্যাবরেরা।
 
শনিবার রাত ৮টায় ঢাকায় পা রাখার কথা ৩৭ বছর বয়সি এই কোচের। ঢাকায় পৌঁছে কয়েকদিন কোয়ারেন্টাইনে থাকবেন এই স্প্যানিশ কোচ। এরপর জাতীয় দল ব্যবস্থাপনা কমিটির সঙ্গে বৈঠকে বসবেন তিনি। জাতীয় দলের খেলোয়াড়দের সঙ্গেও বসার কথা তার।
 
চলতি মাসের ৮ জানুয়ারিতে ১১ মাসের চুক্তিতে জাতীয় দলের হেড কোচ হিসেবে হ্যাভিয়ের ক্যাবরেরকে নিয়োগ দিয়েছে বাফুফে। আনুষ্ঠানিকভাবে জাতীয় দলের দায়িত্ব নেবেন তিনি। সাবেক ব্রিটিশ কোচ জেমি ডের স্থলাভিষিক্ত হবেন এই স্প্যানিশ। আপাতত প্রিমিয়ার লিগের খেলা দেখবেন ক্যাবরেরা। তবে লিগ এক সপ্তাহ এগিয়ে আনার বিষয়ে ভাবছে বাফুফে। 

এই বিষয়ে জাতীয় টিমস কমিটির চেয়ারম্যান ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহসভাপতি কাজী নাবিল আহমেদ বলেন, ‘ইন্দোনেশিয়ার বিপক্ষে ম্যাচ হচ্ছে না। আপাতত নতুন কোচ এসে লিগের খেলা দেখবেন। এর জন্য লিগ এগিয়ে আসতে পারে এক সপ্তাহের মতো।’ আগের সূচি অনুযায়ী প্রিমিয়ার লিগ শুরু হওয়ার কথা আগামী ৩ ফেব্রুয়ারি।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]