ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ২৪ জানুয়ারি ২০২২ ১০ মাঘ ১৪২৮
ই-পেপার সোমবার ২৪ জানুয়ারি ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

সন্তানের পরিকল্পনায় প্রিয়াঙ্কা
আনন্দ সময় ডেস্ক
প্রকাশ: শনিবার, ১৫ জানুয়ারি, ২০২২, ২:২১ এএম | অনলাইন সংস্করণ  Count : 85

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া কবে মা হবেন? প্রায়ই এমন প্রশ্নের মুখোমুখি হন এই অভিনেত্রী। সম্প্রতি এক আন্তর্জাতিক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানালেন, নিক এবং তার ভবিষ্যৎ পরিকল্পনার একটি বড় অংশজুড়ে রয়েছে সন্তানের জন্ম দেওয়া।

অভিনেত্রীর কথায়, ‘ঈশ্বরের ইচ্ছায়, যে দিন হবে, সে দিন হবে।’ তিনি বলেন, ‘আমরা এতটাও ব্যস্ত নই যে সন্তান জন্ম দেওয়ার সময় পাচ্ছি না।’ প্রিয়াঙ্কা এ-ও জানিয়েছেন, পরিবারে সন্তান আসার পর পেশাদার জীবনে একটু বিরতি নেবেন।

এর আগে একবার গুজব রটে ছিল, মা হতে চলেছেন প্রিয়াঙ্কা। এদিকে কয়েক আগেই প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের বিচ্ছেদের খবর ছড়িয়ে পড়েছিল।

কারণ ছিল সোশ্যাল মিডিয়ায় নিজের নামের পাশ থেকে ‘জোনাস’ সরিয়ে ফেলেছিলেন প্রিয়াঙ্কা! সেই সময় অভিনেত্রীর মা মধু চোপড়া জানিয়েছিলেন, এসব গুজব। এ ধরনের খবর না ছড়াতে। ‘ডিভোর্স বিতর্কে’ প্রিয়াঙ্কা সাক্ষাৎকারে জানান, পেশাগত জীবনের নানা ঝক্কির জন্য তিনি এমনটি করেছেন। আরও বলেন, আমি কোনো ছবি পোস্ট করলেও লোক সেটা জুম করে খোঁজে কোনো ভুল আছে কিনা!  

প্রসঙ্গত, প্রিয়াঙ্কাকে শেষ দেখা গেছে ‘দ্য ম্যাট্রিক্স রিসারেকশন’ সিনেমায়। এ ছাড়া বলিউডে ফারহান আখতারের সিনেমা ‘জি লে জারা’তে দেখা যাবে তাকে। সঙ্গে থাকছেন আলিয়া ভাট আর ক্যাটরিনা কাইফ।




http://www.shomoyeralo.com/ad/BD Sports News.gif

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]