ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ২৪ জানুয়ারি ২০২২ ১০ মাঘ ১৪২৮
ই-পেপার সোমবার ২৪ জানুয়ারি ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

কার্যালয়ে ডেকে ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা
শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ১৫ জানুয়ারি, ২০২২, ৩:০৮ এএম আপডেট: ১৫.০১.২০২২ ৩:৫৭ এএম | অনলাইন সংস্করণ  Count : 110

গাজীপুরের শ্রীপুরে কাওরাইদ বাজারে ইউনিয়ন আওয়ামী কার্যালয়ে ডেকে নিয়ে ছাত্রলীগের এক নেতাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে যুবলীগ নেতার বিরুদ্ধে। পুলিশ বৃহস্পতিবার রাত ১০টার দিকে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে। 

নিহত নয়ন শেখ (২৮) উপজেলার কাওরাইদ ইউনিয়নের বেলদিয়া গ্রামের মৃত মোহাম্মদ আব্দুলের ছেলে। তিনি কাওরাইদ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি প্রার্থী ছিলেন। হত্যায় অভিযুক্ত খাইরুল ইসলাম মীর (৩৫) উপজেলার কাওরাইদ ইউনিয়নের কাওরাইদ গ্রামের জালাল মিয়ার ছেলে। খাইরুল মীর কাওরাইদ ইউনিয়নের যুবলীগের সভাপতি প্রার্থী।

স্থানীয়রা জানান, নয়নকে আওয়ামী লীগ কার্যালয়ে ডেকে আনার পর প্রচণ্ড মারধর করা হয়। এ সময় তার মাথা ফেটে যায়। শরীরের একাধিক জায়গায় জখম হয়। এ সময় তিনি দৌড়ে পালাতে গিয়ে আওয়ামী লীগ কার্যালয়ের পেছন থাকা পুকুরে পরে যান। তখন পুকুরে ডুবিয়ে তাকে হত্যা করা হয়।

স্থানীয়রা আরও জানায়, নয়নকে আওয়ামী লীগ কার্যালয়ে ডেকে আনার আগে খাইরুল অনুসারীরা কাওরাইদ বাজারে লাঠিসোটা, দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে মহড়া দিয়ে আতঙ্ক তৈরি করে।

নিহত নয়নের বড় ভাই রতন মিয়া জানান, বিকালে কাওরাইদ বাজারে কাওরাইদ কেএন উচ্চ বিদ্যালয় মাঠে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে যুবলীগ নেতা খাইরুলের ছেলে অনুভবের (১৪) সঙ্গে মাঠের অন্যান্য ছেলেদের বাকবিতণ্ডা হয়। পরে মাঠের অন্য ছেলেরা ছাত্রলীগ নেতা নয়নকে বিষয়টি জানিয়ে বিচার দেয়। নয়ন অনুভবকে ডেকে এনে শাসন করেন। কিছু সময় পর অনুভবের বাবা খাইরুল অনুভবকে শাসন করার কারণ জানতে চান। এ নিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে ডেকে আটকে রেখে লাঠিসোঠা দিয়ে মারধর করা হয়। এ সময় নয়নের মাথা ফেটে যায় বলে তিনি জানান।

আটকে রাখার খবর পেয়ে তিনি আওয়ামী লীগ কার্যালয়ে এসে নয়নকে না পেয়ে খুঁজতে থাকেন। কিছু সময় পর আওয়ামী লীগ কার্যালয়ের পাশের পুকুর থেকে নয়নের মরদেহ উদ্ধার করা হয়।

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) ইমতিয়াজ মাহফুজ জানান, নিহতের মাথায় কোপের চিহ্ন ও শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।




এই ক্যাটেগরির আরো সংবাদ


http://www.shomoyeralo.com/ad/BD Sports News.gif

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]