ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ২৪ জানুয়ারি ২০২২ ১০ মাঘ ১৪২৮
ই-পেপার সোমবার ২৪ জানুয়ারি ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

রংপুরে বিনোদন পার্কে নতুন আকর্ষণ ভুতের ঘরসংসার
সাইফুল ইসলাম, রংপুর
প্রকাশ: শনিবার, ১৫ জানুয়ারি, ২০২২, ২:৫৮ পিএম | অনলাইন সংস্করণ  Count : 200

ভূত নিয়ে রয়েছে নানা কল্পকাহিনি। ভূতের গল্প নিয়ে বাজারে রয়েছে বিভিন্ন ধরনের বই। যদিও আধুনিক যুগে ভূতের গল্প অনেকটাই কদর হারিয়েছে। গ্রামগঞ্জে এখনও বয়স্ক দাদা-দাদি, নানা-নানির কাছে ভৌতিক অভিজ্ঞতার গল্প প্রায়ই শোনা যায়। এবার রংপুরে বিনোদনের অনুষঙ্গ হয়ে এসেছে ভূত। নগরীর চিড়িয়াখানার শিশুপার্কে নির্মিত হয়েছে বিনোদান পার্ক ‘ভূতের ঘরসংসার’। এটিকে শিশুদের বিনোদনের স্বর্গরাজ্য হিসেবে উল্লেখ করেছেন স্থানীয়রা। 

গতকাল শুক্রবার দর্শনার্থীদের জন্য এটি উন্মুক্ত করা হয়েছে। নির্মাতা ও ঠিকাদার রমজান আলী তুহিন সময়ের আলোকে বলেছেন, এই অঞ্চলে ভূত নিয়ে এটাই প্রথম রাইড, যা দেখে শিশু এবং অভিভাবকরা আনন্দিত হবেন।

প্রায় ৮ মাস ধরে মাটির নিচে নির্মিত হয়েছে নতুন এ রাইডটি। এর প্রবেশমুখে পা রাখলেই গা ছমছম করবে। অন্ধকার গলি দিয়ে ভেতরে যতই পা বাড়ানো হবে, ততই রোমাঞ্চকর হয়ে উঠবে পথচলা। অন্ধকার গলিতে পা বাড়ালেই সামনে আলো, পেছনে অন্ধকার, ধোঁয়ার কুণ্ডলী, সাদা ধবধবে পোশাকে ভূতের আনাগোনা। আবার চার ভূতের কাঁধে এক ভূতের যাত্রাÑ ভয়ের সঙ্গে বিনোদন। অর্ধশতাধিক ভূত নিয়ে সাজানো হয়েছে ভূতের ঘরসংসার। যেখানে দেখা যাবে ভূতের ঝরনায় গোসল করার দৃশ্য, হু হু-হাহা-খিলখিল হাসি, অট্টহাসির নাচ, গাছের ডালে নানা ভঙ্গিমায় ভূতের আড্ডা, চুলায় রান্নার দৃশ্য, খাটিয়ায় লাশ বহন করে নিয়ে যাওয়া ও বন্দিজীবনের দৃশ্য।
 
শিশুপার্কের ম্যানেজার কমল সরকার বলেন, স্বল্প টিকেটমূল্যে শিশুসহ সব বয়সি মানুষ যাতে রংপুর চিড়িয়াখানার শিশুপার্কে প্রবেশ করে রোমাঞ্চকর বিনোদন নিয়ে ফিরতে পারে সেজন্যই এই ব্যতিক্রমী আয়োজন। ‘ভূতের ঘরসংসার’ দেখে শিশুদের ভূতের ভয় কাটবে। 

রংপুর বিভাগে সরকারিভাবে একমাত্র শিশুপার্ক রংপুর চিড়িয়াখানা। আগে থেকেই সেখানে রয়েছে বিভিন্ন রাইড। এর মধ্যে রয়েছে ইলেকট্রিক বুলেট ট্রেন, থ্রিডি মুভিজ, মেরিগোরাউন্ড, ডেঞ্জার রোলার বোট, মিউজিক ফাইটার প্লেন, স্পাইডার ক্রেডল, বোট রাইডসহ বিভিন্ন ধরনের বিনোদন রাইড।

/আরএ


আরও সংবাদ   বিষয়:  বিনোদন পার্ক  




http://www.shomoyeralo.com/ad/BD Sports News.gif

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]