ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ২৪ জানুয়ারি ২০২২ ১০ মাঘ ১৪২৮
ই-পেপার সোমবার ২৪ জানুয়ারি ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

৯৯৯-এ কল: গহিন জঙ্গল থেকে পথহারা বৃদ্ধ উদ্ধার
চট্টগ্রাম ব্যুরো
প্রকাশ: শনিবার, ১৫ জানুয়ারি, ২০২২, ৬:৩৫ পিএম | অনলাইন সংস্করণ  Count : 63

৯৯৯-এ ফোন করে টানা ১০ ঘণ্টা পর গভীর জঙ্গল থেকে উদ্ধার হলেন চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার ৯নং ওয়ার্ড রহমত নগর চৌধুরী বাড়ির বাসিন্দা মামুন চৌধুরী (৫৫)। শুক্রবার রাত ১টায় জঙ্গলের হাটহাজারী উপজেলার ভুজপুর এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। সীতাকুণ্ড থানার ওসি (তদন্ত) সুমন বণিক শনিবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেন। 

তিনি বলেন, শুক্রবার সন্ধ্যায় ৯৯৯-এ কল পেয়ে সীতাকুণ্ড থানা পুলিশের একটি টিম জঙ্গলে গিয়ে খুঁজতে থাকেন বৃদ্ধ মামুন চৌধুরীকে। স্থানীয়দের সহযোগিতায় টানা ১০ ঘণ্টা পর রাত ১টার দিকে হাটহাজারী উপজেলার ভুজপুর এলাকার গভীর জঙ্গল থেকে তাকে নিরাপদে উদ্ধার করা হয়। উদ্ধারের সময় বৃদ্ধ মামুন চৌধুরী খুবই আতঙ্কিত অবস্থায় ছিলেন। পরে ধীরে ধীরে আতঙ্ক কেটে সুস্থ হয়ে ওঠেন তিনি। তাকে তার পরিবারের কাছে ফিরিয়ে দেওয়া হয়েছে। 

ওসি বলেন, একটা পারিবারিক কাজে চট্টগ্রামের ফটিকছড়িতে যাওয়ার জন্য শুক্রবার বিকাল ৪টায় বের হন মামুন চৌধুরী। উপজেলার বারৈয়াঢালার জঙ্গলের মধ্য দিয়ে পায়ে হেঁটে যেতে চেয়েছিলেন তিনি। কিন্তু হাঁটতে হাঁটতে তিনি ঢুকে পড়েন গহিন জঙ্গলে। 

সন্ধ্যায় ঘোর অন্ধকার নেমে এলে তিনি বের হয়ে আসার পথ হারিয়ে ফেলেন। আতঙ্কিত হয়ে মোবাইলে বিষয়টি তার মেয়ে শেখ রাহিলা চৌধুরীকে জানান। কিন্তু বারবার যোগাযোগ করেও জঙ্গলে বাবার সঠিক অবস্থান খুঁজে পেতে ব্যর্থ হন তিনি। একপর্যায়ে মেয়ে রাহিলা চৌধুরী ৯৯৯-এ কল দিয়ে সাহায্য চাইলে টানা ১০ ঘণ্টা অভিযান চালিয়ে হাটহাজারী উপজেলার ভুজপুর এলাকার গভীর জঙ্গল থেকে নিরাপদে বৃদ্ধ মামুন চৌধুরীকে উদ্ধার করা হয়। 

/জেডও/


আরও সংবাদ   বিষয়:  ৯৯৯   গহিন জঙ্গল   




এই ক্যাটেগরির আরো সংবাদ


http://www.shomoyeralo.com/ad/BD Sports News.gif

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]