ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ২৪ জানুয়ারি ২০২২ ১০ মাঘ ১৪২৮
ই-পেপার সোমবার ২৪ জানুয়ারি ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

আওয়ামী লীগ-বিএনপি মিলে নির্বাচন কমিশনকে রাবার স্ট্যাম্প বানিয়েছে : জিএম কাদের
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শনিবার, ১৫ জানুয়ারি, ২০২২, ৮:০৫ পিএম | অনলাইন সংস্করণ  Count : 41

আওয়ামী লীগ ও বিএনপি মিলে নির্বাচন কমিশনকে (ইসি) রাবার স্ট্যাম্প বানিয়েছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। তিনি বলেন, ১৯৯১ সালের পর থেকে আওয়ামী লীগ ও বিএনপি বারবার রাষ্ট্র ক্ষমতায় গিয়ে প্রথমে ভোটারবিহীন নির্বাচন, পরে খুনোখুনির নির্বাচন আর এখন ফল পরিবর্তনের নির্বাচন কায়েম করেছে।

শনিবার দুপুরে ঢাকার বনানীতে নিজের কার্যালয়ে তিনি এসব মন্তব্য করেন। সুপ্রিমকোর্টের বিশিষ্ট আইনজীবী মো. নজরুল ইসলাম খানের নেতৃত্বে কয়েকজন আইনজীবী জাতীয় পার্টিতে যোগ দেওয়া উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে জিএম কাদের আরও বলেন, সাধারণ মানুষ যদি সঠিকভাবে প্রতিনিধি নির্বাচন করতে না পারে তাহলে গণতন্ত্র প্রতিষ্ঠিত হয় না, জবাবদিহিতাও থাকে না। দেশের মানুষ এক দিনের জন্য হলেও ভোটের মাধ্যমে নিজেদের প্রতিনিধি নির্বাচন করতে চায়।

তিনি বলেন, মানুষ ভোট দেয় একজনকে, কিন্তু ফল গণনার পর ঘোষণা হয় অন্যজনের নাম। মামলা করলে পাঁচ বছরেও রায় আসে না, কিন্তু মেয়াদ শেষ হয়ে যায়। রাবার স্ট্যাম্প নির্বাচন কমিশন হলে কেউ আর নির্বাচনে যাবে না, দেশে রাজনৈতিক দল থাকবে না, রাজনীতিও থাকবে না। নির্বাচন নিয়ে জনগণের আস্থা তলানিতে পৌঁছেছে। চলমান নির্বাচনে নৌকা প্রতীকের জন্য মরিয়া হয়ে উঠছে একদল, আবার নৌকার সমর্থকরাই নৌকা ডুবিয়ে দিচ্ছে।

/এমএইচ/




http://www.shomoyeralo.com/ad/BD Sports News.gif

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]