ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ২৯ জানুয়ারি ২০২২ ১৪ মাঘ ১৪২৮
ই-পেপার শনিবার ২৯ জানুয়ারি ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

টেস্টের নেতৃত্বও ছাড়লেন কোহলি
ক্রীড়া ডেস্ক
প্রকাশ: শনিবার, ১৫ জানুয়ারি, ২০২২, ৮:৩১ পিএম | অনলাইন সংস্করণ  Count : 57

সম্ভাবনা জাগিয়েও দক্ষিণ আফ্রিকায় টেস্ট সিরিজ জেতা হয়নি ভারতের। এরপরই টেস্ট অধিনায়কত্ব ছাড়লেন বিরাট কোহলি। শনিবার এ ঘোষণা দেন তিনি। এর আগে টি-টোয়েন্টি নেতৃত্ব ছাড়েন কোহলি এবং দক্ষিণ আফ্রিকা সফরের আগে তাকে ওয়ানডে নেতৃত্ব থেকে সরিয়ে দেয় ভারতীয় ক্রিকেট বোর্ড অব কন্ট্রোল (বিসিসিআই)।

সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া দীর্ঘ বিবৃতিতে কোহলি লিখেছেন, ‘দলকে সঠিক পথে নিয়ে যাওয়ার জন্য ৭ বছর কঠোর পরিশ্রম এবং নিরলস অধ্যবসায় হয়েছে। আমি নিখুঁত সততার সঙ্গে কাজটি করেছি এবং কিছুই বাদ রাখিনি। সবকিছুই কোনো না কোনো পর্যায়ে এসে থেমে যাবে এবং ভারতের টেস্ট অধিনায়ক হিসেবে আমার জন্য এটা এখন। যাত্রাপথে অনেক উত্থান-পতন হয়েছে, কিন্তু কখনও চেষ্টা কিংবা বিশ্বাসের অভাব হয়নি।’

৩৩ বছর বয়সি ব্যাটার আরও বলেছেন, ‘আমি সব সময় আমার সবকিছুতে ১২০ শতাংশ দিতে চাই এবং যদি আমি এটি করতে না পারি, তবে তা করা সঠিক জিনিস নয়। আমার হৃদয়ে সম্পূর্ণ স্বচ্ছতা আছে এবং আমি আমার দলের প্রতি অসৎ হতে পারি না। বিসিসিআইকে ধন্যবাদ জানাতে চাই আমাকে এত দীর্ঘ সময়ের জন্য আমার দেশকে নেতৃত্ব দেওয়ার সুযোগ দানের জন্য। কৃতজ্ঞতা সতীর্থদের প্রতিও। আপনারা এই যাত্রাটিকে স্মরণীয় এবং সুন্দর করে তুলেছেন।

/এমএইচ/




http://www.shomoyeralo.com/ad/BD Sports News.gif

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]