ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর ২০২২ ১৪ আশ্বিন ১৪২৯
ই-পেপার বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

http://www.shomoyeralo.com/ad/Untitled-1.jpg
এবার রোশানের সঙ্গে রোমান্স করবেন মিতু
আনন্দ সময় প্রতিবেদক
প্রকাশ: মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২, ৬:৫৩ পিএম | অনলাইন সংস্করণ  Count : 159

মডেলিং দিয়ে তার শোবিজের শুরুটা হলেও নাটক ও উপস্থাপনায় নাম লেখিয়ে ব্যস্ত হয়েছেন চলচ্চিত্রে। বলছি জাহারা মিতুর কথা। শাকিব খানের বিপরীতে ‘আগুন’ সিনেমা দিয়ে বড় পর্দায় কাজ শুরু করেন তিনি। 

সেই ছবিটি শেষ না হলেও ইতিমধ্যে বাপ্পি চৌধুরীর সঙ্গে শেষ করেছেন দুটি ছবির কাজ। ‘কুস্তিগীর’ ও ‘জয় বাংলা’ ছবি দুটি প্রহর গুনছে মুক্তির জন্য। 

এছাড়া কাজ করছেন একই নায়কের বিপরীতে ‘শত্রু’ সিনেমায়। এবার বর্তমান সময়ের জনপ্রিয় চিত্রনায়ক জিয়াউল রোশানের বিপরীতে জুটি বাধছেন এই নায়িকা। সিনেমার নাম ‘দ্য ডল-ডেথ অব লিভিং লেজেন্ড’। এটি পরিচালনা করবেন মাহফুজুর রহমান।
 
রাজনৈতিক থ্রিলার নিয়ে ছবির গল্প। সেখানে প্রেম-ভালোবাসার বিষয়টিও গল্পে ধরা দিয়েছে। রোশানের চরিত্রের নাম আবীর। সমসাময়িক একজন রাজনৈতিক নেতার চরিত্রে দেখা যাবে তাকে। ছবিতে ফারিণ চরিত্রে দেখা যাবে জাহারা মিতুকে। 

নতুন এই সিনেমায় নিজের চরিত্র প্রসঙ্গে জাহারা মিতু বলেন, ফারিণ এক অসহায় পরিবারে বেড়ে উঠা একটি মেয়ে। অনেক সংগ্রাম করে সমাজে একটা অবস্থান সৃষ্টি করে সে। এই পথ পারি দিতে তার সাথে ঘটনা দুর্ঘটনা সব ঘটতে থাকে। চরিত্রটি খুব চ্যলেঞ্জিং। এটি একটি রাজনৈতিক থ্রিলার। রাজনীতি শুধুমাত্র নেতা নয় পুরো সমাকেই কিভাবে প্রভাবিত করে তা দেখানো হয়েছে। সেই গল্পই এখানে দেখানো হয়েছে। 

এই মাসের শেষের দিকে শুট করার শুরু হওয়ার কথা জানিয়ে জাহারা মিতু বলেন, এই মাসের শুরুতেই ছবির শুটিং হওয়ার কথা ছিল। কিন্তু আমার মা অসুস্থ হয়ে পড়ার কারণে সময় দিয়ে দিতে পারি নাই। সবাইকে অনেক ধন্যবাদ জানাতে চাই পাশে থাকার জন্য। আশা করছি এই মাসের শেষের দিকে শুট করতে পারবো।  

অভিনয়ের পাশাপাশি ক্রিয়েটিভ এজেন্সি লিমিটেড নামের একটি বেসরকারি প্রতিষ্ঠানে চিফ অব অপারেশনস হিসেবে চাকরি করেছেন মিতু।

/আরএ




http://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : shomoyeralo@gmail.com