ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর ২০২২ ১৪ আশ্বিন ১৪২৯
ই-পেপার বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

http://www.shomoyeralo.com/ad/Untitled-1.jpg
শেকৃবিসাসের সভাপতি জোবায়ের, সম্পাদক ওলী আহম্মেদ
শেকৃবি প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ১০ আগস্ট, ২০২২, ১:৫০ এএম | অনলাইন সংস্করণ  Count : 142

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির ২০২২-২৩ বছরের কার্যনির্বাহী কমিটির সভাপতি হয়েছেন আব্দুল্লাহ আল জোবায়ের এবং ওলী আহম্মেদ সাধারণ সম্পাদক হয়েছেন।

শেকৃবিসাস'র ২০২২-২৩ বছরের কার্যনির্বাহী কমিটিতে দ্য নিউ নেশন'র বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আব্দুল্লাহ আল জোবায়েরকে সভাপতি এবং  বাংলাদেশ প্রতিদিন'র বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ওলী আহম্মেদকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি  দ্য বাংলাদেশ টুডের কায়েস ইবনে জুবায়ের, সহ-সভাপতি  দৈনিক আমাদের সময়ের আকাশ বাসফোর, যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক আজকের পত্রিকার মো. আরাফাত রহমান অভি, সাংগঠনিক সম্পাদক দৈনিক খোলা কাগজের ছিয়াদ খান, কোষাধ্যক্ষ দৈনিক দেশ রুপান্তরের এমদাদুল হক, দপ্তর সম্পাদক দৈনিক যুগান্তরের ইমরান খান, প্রচার ও প্রকাশনা সম্পাদক দৈনিক ইত্তেফাকের মো. আবু হানিফ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক দৈনিক মানবকন্ঠের মো. শাহীন আলম, যোগাযোগ ও কর্মশালা সম্পাদক দৈনিক প্রতিদিনের সংবাদের মো. আব্দুল্লাহ , ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক দৈনিক নয়া শতাব্দির মো. ফরহাদ আলম , কার্যনির্বাহী সদস্য দৈনিক কালের কন্ঠের মো. শাহাদাত হোসেন (সাদাত) , কার্যনির্বাহী সদস্য দৈনিক আমার সংবাদের মো. মমিন সরকার ।

সাংবাদিক সমিতির নতুন কার্যনির্বাহী কমিটিকে তাৎক্ষণিক অভিনন্দন জানিয়েছেন শেকৃবি উপাচার্য ও সমিতির প্রধান পৃষ্ঠপোষক প্রফেসর ড. মো. শহীদুর রশীদ ভূঁইয়া, শেকৃবি ট্রেজারার প্রফেসর ড. মো. নজরুল ইসলাম, ছাত্র পরামর্শ ও নির্দেশনা পরিচালক সমিতির প্রধান উপদেষ্টা প্রফেসর ড. মো. ফরহাদ হোসেন এবং শেকৃবি পোস্ট গ্রাজুয়েট স্টাডিজ এর ডিন প্রফেসর ড. অলক কুমার পাল।




http://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : shomoyeralo@gmail.com