ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর ২০২২ ১৪ আশ্বিন ১৪২৯
ই-পেপার বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

http://www.shomoyeralo.com/ad/Untitled-1.jpg
প্রযোজকের বিরুদ্ধে রোশান-মাহির বিস্তর অভিযোগ
আনন্দ সময় প্রতিবেদক
প্রকাশ: বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২, ৯:০৮ পিএম | অনলাইন সংস্করণ  Count : 275

সরকারি অনুদানের সিনেমা ‘আশীর্বাদ’ নিয়ে বিতর্ক থামছেই না। একের পর এক কাণ্ড ঘটেই যাচ্ছে। প্রযোজক যেমন নায়ক নায়িকার বিরুদ্ধে কথা বলছেন তেমনি নায়ক নায়িকাও তার বিরুদ্ধে বলছেন। এবার সংবাদ সম্মেলন করে প্রযোজক জেনিফারের বিরুদ্ধে অভিযোগ করলেন রোশান ও মাহি।
 
বৃহস্পতিবার (১৮ আগস্ট) সংবাদ সম্মেলনে রোশান বলেন, সংবাদ সম্মেলনে তিনি (প্রযোজক) অনেক মিথাচার করেছেন। তিনি আমাকে আড়াই সিনেমার নায়ক বলেছেন। শুটিংয়ের সময় আমাকে মাত্র একটি পোশাক পরে থাকতে হয়েছে। খাবারের কষ্ট করতে হয়েছে। সবমিলিয়ে তিনি যে ব্যবহার করেছেস সেটা ভাষায় প্রকাশ করার মতো না। 

এরপর মাহিয়া মাহি বলেন, ‘২০১২ সালে আমার প্রথম সিনেমা মুক্তি পেয়েছে। সেই থেকে এখন পর্যন্ত অনেক সিনেমায় কাজ করেছি। অনেক প্রযোজক, পরিচালকের সঙ্গে কাজ করেছি। কারো সঙ্গে খুব ভালো অভিজ্ঞতা হয়েছে, কখনো তিক্ত অভিজ্ঞতা হয়েছে। কিন্তু এই সিনেমার মতো এত তীক্ত অভিজ্ঞতা কখনোই হয়নি। আমি কখনো ভাবিনি, এরকম সাংবাদিক ডেকে সবাইকে এসব বিষয়ে কথা বলতে হবে।’

সংবাদ সম্মেলনে তিনি সরকারি অনুদানের সিনেমার বাজেটের জবাবদিহিতা রাখার নিয়ম চেয়েছেন। 

মাহি বলেন, অনুদানের সিনেমা বানানো হয় সরকারের টাকায়। এই টাকা কিভাবে খরচ করা হচ্ছে সেটার জবাবদিহিতা থাকা দরকার। তাহলে কেউ সিনেমার বাজেট নিয়ে এরকম হেরফের করতে পারবে না। আমি নিশ্চিত করে বলতে পারি এই সিনেমা বানাতে ২৫ লাখ টাকাও খরচ করেননি প্রযোজক! আপনারা খোঁজ নিয়ে দেখবেন। যদি ভুল হয়, সেটার দোষ আমার। আমি ভেবেচিন্তেই বলছি কথাটি। সরকার যে অনুদান দিয়েছে, সেটার অর্ধেকও খরচ করা হয়নি। আমি যেহেতু কাউকে ভয় পাই না। তাই সত্যি কথা বলতে আপস করব না।’

সংবাদ সম্মেলনে প্রযোজক জেনিফারের বিরুদ্ধে খারাপ ব্যবহারসহ আরও বেশ কিছু অভিযোগ করেন চিত্রনায়িকা মাহি। এই সিনেমায় অভিনয় করে হতাশা প্রকাশ করতেও দেখা যায় তাকে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন ‘আর্শীবাদ’ সিনেমার পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক।

/এসকে


আরও সংবাদ   বিষয়:  মাহিয়া মাহি   রোশান  




http://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : shomoyeralo@gmail.com