ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর ২০২২ ১৪ আশ্বিন ১৪২৯
ই-পেপার বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

http://www.shomoyeralo.com/ad/Untitled-1.jpg
পরিচালকের সঙ্গে প্রেম করছেন ববি
আনন্দ সময় প্রতিবেদক
প্রকাশ: শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২, ১২:৪৬ পিএম আপডেট: ১৯.০৮.২০২২ ১:৩৪ পিএম | অনলাইন সংস্করণ  Count : 142

চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। অনেকদিন ধরেই প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল তার। তবে সেই গুঞ্জনকে বারবার উড়িয়ে দিয়েছেন এই ঢাকাই সিনেমার এই চিত্রনায়িকা। অবশেষে প্রেমের বিষয়টি স্বীকার করে নিলেন তিনি। পরিচালক সাকিব সনেটের সঙ্গে প্রেমের সম্পর্কে আছেন ববি।
  
বৃহস্পতিবার (১৮ আগস্ট) ছিল ববির জন্মদিন। এদিনে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় সাকিব সনেট লেখেন, ‘এটা তোমার জন্মদিন, কিন্তু আমিই সেই, যার সবচেয়ে বেশি উদযাপন করা উচিত। পৃথিবীতে আমার প্রিয় মানুষটা আজকের দিনে জন্মেছিল। তোমার ভালোবাসা পৃথিবীর সবচেয়ে দামি উপহার। আমি খুব খুশি যে তুমি পৃথিবীতে এসেছিলে এবং আমি আরও বেশি খুশি যে তুমি আমার পৃথিবীতে এসেছিলে। শুভ জন্মদিন ইয়ামিন হক ববি।’

প্রেমের বিষয়টি স্বীকার করে ববি জানান, আমাদের এখনো বিয়ে হয়নি, প্রেমের সম্পর্কে আছি। বিয়েটা অনেক বড় ব্যাপার। এদিকে দুজনের প্রেমের বিষয়ে সনেট বলেন, প্রেম থেকে পরিণয় খুব সুন্দর একটা বিষয়। প্রেমের সার্থকতা সেখানেই। আমাদেরও সেটাই ইচ্ছা। দুই পরিবারের মতামত নিয়েই চলতি বছরের শেষে বিয়ে করতে চাই।
 
সাকিব সনেট পরিচালিত ‘নোলক’ সিনেমায় অভিনয় করার সময় দুজনের ঘনিষ্ঠতা বাড়ে। এক পর্যায়ে সেটি প্রেমে রূপান্তর হয়। সর্বশেষ বড় পর্দায় এই সিনেমাতেই দেখা গেছে ববিকে। এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে ববি অভিনীত ‘ময়ূরাক্ষী’, ‘পাপ পুণ্য’ ও ‘এবার তোরা মানুষ হ’ সিনেমাগুলো।

আরএস// 


আরও সংবাদ   বিষয়:  ববি   




http://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : shomoyeralo@gmail.com