ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর ২০২২ ১৪ আশ্বিন ১৪২৯
ই-পেপার বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

http://www.shomoyeralo.com/ad/Untitled-1.jpg
এফডিসি থেকে অরুণা বিশ্বাসের ব্যাগ চুরি
আনন্দ সময় প্রতিবেদক
প্রকাশ: শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২, ৪:৩৭ পিএম | অনলাইন সংস্করণ  Count : 156

এফডিসির ভেতর থেকে অভিনেত্রী ও নির্মাতা অরুনা বিশ্বাসের ব্যাগ চুরি হয়েছে। বিষয়টি নিশ্চিত করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন এই অভিনেত্রী। ফেসবুকে দেওয়া পোস্টের তিনি লেখেন, “চুরি হয়ে গেল ব্যাগ এফ.ডি.সির ভিতর থেকে, সব ছিলো ওখানে। যদি ইন্ডাস্ট্রির কেউ জানেন, কারা এ কাজগুলো করেন। প্লিজ সাহায্য করেন।”

বৃহস্পতিবার (১৮ আগস্ট) এফডিসিতে একটি অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন অরুনা বিশ্বাস। ব্যাগ চুরির বিষয়ে তিনি বলেন, ‘গতকাল তথমন্ত্রণালয় ও এফডিসির যৌথ আয়োজনের একটি অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলাম। অনুষ্ঠান শুরুর পূর্বে টেলিভিশন চ্যানেলগুলো আমার একটা বক্তব্য নিতে চাওয়ায় আমি তাদের সঙ্গে কথা বলছিলাম। ব্যাগটা অঞ্জনা আপাকে বলে পাশেই রেখেছিলাম। কথা বলে শেষ করে দেখি ব্যাগ নেই।’
 
চুরি হয়ে যাওয়া ব্যাগের মধ্যে একটি আইফোন ১১, স্যামসাং এ ৫২, ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড, জাতীয় পরিচয় পত্র, বাসার বিভিন্ন চাবি ও অনেকগুলো গুরুত্বপূর্ণ ডকুমেন্টস ছিল বলে জানান অরুনা বিশ্বাস।
 
১৯৮৬ সালে রাজ্জাক পরিচালিত ‘চাঁপাডাঙ্গার বউ’ ছবিতে বাপ্পারাজের বিপরীতে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ অরুণা বিশ্বাসের। আগের বছর বিটিভির নিজস্ব নাটক ‘এখানে জীবন’–এ অভিনয় করেন। চলচ্চিত্রে অভিনয় শুরুর আগে ‘বহুবচন’ নাট্যদলের হয়ে মঞ্চে অভিনয় করেন তিনি। অরুণা বিশ্বাস অভিনীত উল্লেখযোগ্য কিছু সিনেমা হলো ‘পরশপাথর’, ‘দুর্নাম’, ‘সম্মান’, ‘কৈফিয়ত’, ‘মায়ের কান্না’, ‘গণ-আন্দোলন’ ইত্যাদি। এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে অরুণা বিশ্বাস পরিচালিত প্রথম সিনেমা ‘অসম্ভব’।

আরএস// 




http://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : shomoyeralo@gmail.com