ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর ২০২২ ১৪ আশ্বিন ১৪২৯
ই-পেপার বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

http://www.shomoyeralo.com/ad/Untitled-1.jpg
ভারত বন্ধু আছে, অহেতুক কথা বলে সম্পর্ক নষ্ট করবেন না: কাদের
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২, ৬:১৩ পিএম | অনলাইন সংস্করণ  Count : 137

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমাদের সমর্থন, ক্ষমতার উৎস বাংলাদেশের জণগণ। বাইরের কেউ ক্ষমতা টিকিয়ে রাখতে পারবে না। আল্লাহর ইচ্ছায় আওয়ামী লীগ টিকে আছে। ইনশাআল্লাহ ভবিষ্যতেও টিকে থাকবে। যিনি ওইকথা বলেছেন সেটা তার ব্যক্তিগত অভিমত হতে পারে। এটা আমাদের সরকারের বক্তব্য না। দলেরও বক্তব্য না। এটা পরিষ্কারভাবে সবাইকে জানিয়ে দিতে চাই। এতে ভারতও লজ্জা পায়। কিভাবে আমরা একথা বলি? বন্ধু বন্ধু আছে। অহেতুক কথা বলে এটা নষ্ট করবেন না কেউ। 

শুক্রবার (১৯ আগস্ট) বিকাল ৪ টায় পলাশীর মোড়ে জন্মাষ্টমীর শোভাযাত্রার এক বক্তব্যে তিনি এ কথা বলেন। 

জবাব দিতে চাই জানিয়ে কাদের বলেন, ভারত আমাদের বন্ধু দেশ। শেখ হাসিনা ক্ষমতায় আসার পর সব সংশয়ের দেয়াল ভেঙে দিয়েছে। আমি বলতে চাই, শেখ হাসিনা সরকারের একজন… ভারত আমাদের সঙ্গে বন্ধুত্বের বন্ধনে আবদ্ধ। ভারত আমাদের দুঃসময়ের বন্ধু। একাত্তরের মুক্তিযুদ্ধের সময়কার বন্ধু। কিন্তু তাই বলে ক্ষমতায় টিকে থাকার জন্য ভারত সরকারকে আওয়ামী লীগ অনুরোধ করে না, করেনি এবং করার জন্য শেখ হাসিনার সরকারের পক্ষ থেকেও কাউকে দায়িত্ব দেয়া হয়নি।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আমরা আপনাদের সঙ্গে ছিলাম, আছি এবং ভবিষ্যতেও থাকবো। প্রতিবেশী দেশ ভারতের সঙ্গে আমাদের চমৎকার সম্পর্ক। বাংলাদেশের জনগণের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং ভারতের প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদী বসে এদেশের মানুষের বহুদিনের সমস্যা সমাধান করেছেন। বাংলাদেশ-ভারতের শান্তিপূর্ণ ছিটমহল চুক্তি দুনিয়ার ইতিহাসে বিরল ঘটনা। আরো অনেক সমস্যা আছে। অগ্রগতি চলছে বলেও জানান সেতুমন্ত্রী। 

‘বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগামী সেপ্টেম্বরে ভারতে যাওয়ার কথা রয়েছে। আরো কিছু বিষয়ে পার্টনারশিপ জোরদার করার বিষয়ে কথা হবে।’- যোগ করেন ওবায়দুল কাদের।

/এসকে


আরও সংবাদ   বিষয়:  ওবায়দুল কাদের  




http://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : shomoyeralo@gmail.com