ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর ২০২২ ১৪ আশ্বিন ১৪২৯
ই-পেপার বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

http://www.shomoyeralo.com/ad/Untitled-1.jpg
ছাদ খোলা বাসে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ঋতুপর্ণা
সময়ের আলো অনলাইন
প্রকাশ: বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২, ৬:১০ পিএম আপডেট: ২১.০৯.২০২২ ৮:০২ পিএম | অনলাইন সংস্করণ  Count : 159

ছাদখোলা বাসে মতিঝিল বাফুফের কার্যালয়ের উদ্দেশে বিমানবন্দর ছেড়েছেন বাংলাদেশের সাফজয়ী মেয়েরা। পথে হাজার হাজার জনতা তাদের অভিনন্দন জানাতে দাঁড়িয়ে আছেন। চ্যাম্পিয়ন বাসে ট্রফি নিয়ে দাঁড়িয়ে সাবিনা ও তার সতীর্থরা শুভেচ্ছার জবাব দিচ্ছেন। এ সময় অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন ঋতুপর্ণা চাকমা।

জানা যায়, অতিরিক্ত গরমের কারণে অসুস্থ হন ঋতুপর্ণা চাকমা। ফলে তাকে বাস থেকে নামিয়ে হাসপাতালে নেওয়া হয়। পরে জানা যায়, বনানীতে ওভার ব্রিজের নিচ দিয়ে যাওয়ার সময় কপালে ধাতব কিছুর খোঁচা লাগে তার। তাতেই কেটে কপাল রক্তাক্ত হয়ে যায় তার। তাৎক্ষণিকভাবে গাড়ি থামিয়ে বহরের সঙ্গে থাকা অ্যাম্বুলেন্সে ঋতুপর্ণাকে সিএমএইচে নেওয়া হয়। এ সময় তার তিনটি সেলাই লাগে। তবে বড় কোনো বিপদ হয়নি। ঋতুপর্ণা সুস্থই আছেন বলেও জানা যায়। 

ঘটনাস্থলে গিয়ে দেখা গেছে, সাবিনাদের চ্যাম্পিয়ন বাস খানিকটা ধীর গতিতে যাচ্ছে। পেছনে ও আশপাশে মিডিয়া ও ক্রীড়া সংশ্লিষ্টদের অনেক গাড়িও পথ চলছে একইসঙ্গে। ওভার ব্রিজে, পথের পাশে কিংবা বিপরীত দিক থেকে আসা বাসযাত্রীরা জয়ী নারী চ্যাম্পিয়নসদের শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছেন। 
 
এর আগে দক্ষিণ এশিয়ার শ্রেষ্ঠত্বের মুকুট নিয়ে বুধবার দুপুরে বাংলাদেশে পা রাখেন নারীরা। তাদের বহনকারী বিমান দুপুর ১টা ৪৫ মিনিটে হজরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। সেখানে ক্রীড়ামন্ত্রী জাহিদ আহসান রাসেল ও বাফুফে প্রতিনিধিরা ফুল দিয়ে বরণ করে নেন।

/আরএ


আরও সংবাদ   বিষয়:  ফুটবলার   ঋতুপর্ণা চাকমা  




http://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : shomoyeralo@gmail.com