ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ৬ ডিসেম্বর ২০২২ ২১ অগ্রহায়ণ ১৪২৯
ই-পেপার মঙ্গলবার ৬ ডিসেম্বর ২০২২
https://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

করোনায় আরও ৪ শত ৫৪ জনের মৃত্যু
সময়ের আলো অনলাইন
প্রকাশ: সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২, ৯:২১ এএম | অনলাইন সংস্করণ  Count : 356

বিশ্বে গত ২৪ ঘণ্টায় করোনা নতুন করে ৪শ’ ৫৪ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন রোগী শনাক্ত হয়েছে দুই লাখ ৪৮ হাজার ১৬১ জন। মহামারি শুরুর পর থেকে এ পর্যন্ত করোনায় মোট মৃত্যু হয়েছে ৬৫ লাখ ৪০ হাজার ৩৩৯ জনের। সংক্রমিত হয়েছেন ৬২ কোটি ২ লাখ ৫৩ হাজার ৮৩৮ জন। তাদের মধ্যে সুস্থ হয়েছেন ৬০ কোটি ৩ লাখ ৯২ হাজার ১২৭ জন।

সোমবার (২৫ সেপ্টেম্বর) সকালে ওয়ার্ল্ডোমিটারস থেকে এসব তথ্য জানা গেছে।

করোনা এখন পর্যন্ত সবচেয়ে ক্ষতিগ্রস্ত যুক্তরাষ্ট্র। দেশটিতে  একদিনে মারা গেছেন ৭ জন। একই সময়ে এ রোগে আক্রান্ত হয়েছেন ছয় হাজার ৭৪৯ জন। এ নিয়ে দেশটিতে ৯ কোটি ৭৯ লাখ ৫ হাজার ৯১৫ জন শনাক্ত এবং মৃত্যু হলো ১০ লাখ ৮১ হাজার ৭১৫ জনের।

ব্রাজিলে গত ২৪ ঘণ্টায় ২৩ জনের মৃত্যু হয়েছে। নতুন করে সংক্রমিত হয়েছেন ১ হাজার ২০১ জন। মহামারির শুরু থেকে এ পর্যন্ত দেশটিতে ৩ কোটি ৪৬ লাখ ৭৪ হাজার ৪২২ জন করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে মারা গেছেন ছয় লাখ ৮৫ হাজার ৮৬০ জন।

ভারতে গত ২৪ ঘণ্টায় কেউ মারা না গেলেও এ রোগে আক্রান্ত হয়েছেন দুই হাজার ২০৯ জনের বেশি। এ নিয়ে মোট শনাক্ত ৪ কোটি ৪৫ লাখ ৭০ হাজার ৩২৩ জন ও মারা গেছেন ৫ লাখ ২৮ হাজার ৫১০ জন।

গত ২৪ ঘণ্টায় সবচেয়ে বেশি মৃত্যু ও সংক্রমন ছিল রাশিয়ায়। দেশটিতে একদিনে ৯৫ জনের মৃত্যু ও ৪৬ হাজার ৭৫৮ জন নতুন রোগী শনাক্ত হয়েছেন। দৈনিক সংক্রমণের দিক থেকে জাপান এখন দ্বিতীয় অবস্থানে। গত ২৪ ঘণ্টায় দেশটিতে করোনায় সংক্রমিত হয়েছেন ৪০ হাজার ৯১৮ জন ও মারা গেছেন ৬৯ জন। 

/আরএ




https://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : shomoyeralo@gmail.com