ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ৬ ডিসেম্বর ২০২২ ২১ অগ্রহায়ণ ১৪২৯
ই-পেপার মঙ্গলবার ৬ ডিসেম্বর ২০২২
https://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

রিকশা থেকে পড়ে জবি ছাত্রীর মৃত্যু, বন্ধু রিমান্ডে
রিকশায় থাকা বন্ধুর সাথে বাকবিতণ্ডা
জবি প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২, ৯:২৭ পিএম | অনলাইন সংস্করণ  Count : 165

রাজধানীর ধানমন্ডি এলাকায় রিকশা থেকে পড়ে আহত জিনিয়া ইসলাম (২৭) নামের জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক এক ছাত্রী মারা গেছে। সোমবার (২৬ সেপ্টেম্বর) সকালে ধানমন্ডির একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় জিনিয়াকে হত্যার অভিযোগ এনে তার বন্ধু তানভীর আহমেদের বিরুদ্ধে মামলা করেছে জিনিয়ার পরিবার। ঘটনার সময় তানভীর রিকশায় ছিলেন। পুলিশ তানভীরকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদের জন্য চার দিনের রিমান্ডে নিয়েছে।

ধানমন্ডি থানার ওসি ইকরাম আলী মিয়া বলেন, জিনিয়ার মৃত্যুর ঘটনায় মামলা হয়েছে। অভিযোগটি তদন্ত করে দেখছে পুলিশ। ঘটনাস্থলের আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হয়েছে। সেগুলো বিশ্লেষণের জন্য কিছুটা সময় লাগবে। তবে প্রাথমিকভাবে রিকশা থেকে জিনিয়ার পড়ে যাওয়ার দৃশ্যটি পাওয়া গেছে। কিন্তু পাশে বসে থাকা কেউ ধাক্কা দিয়েছে কি না, তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

তিনি জানান, ২৩ সেপ্টেম্বর ধানমন্ডি ১ নম্বর‍ সড়কে রিকশা থেকে পড়ে যান জিনিয়া। ওই সময় বন্ধু তানভীরের সঙ্গে নিউমার্কেট থেকে জিগাতলায় যাচ্ছিলেন তিনি। আহত হওয়ার পর তাঁকে ধানমন্ডির একটি হাসপাতালে ভর্তি করা হয়।

জিনিয়ার পরিবার সূত্রে জানা গেছে, জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে বাংলায় স্নাতক ও স্নাতকোত্তর শেষ করে বর্তমানে চাকরির পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিলেন জিনিয়া। তিনি জিগাতলা এলাকার গাবতলা মসজিদের পাশে একটি মেসে থাকতেন। দুই ভাই–বোনের মধ্যে তিনি ছোট। তাঁদের গ্রামের বাড়ি বরিশালের উজিরপুর উপজেলার বাহেরঘাট এলাকায়। গতকাল সেখানেই জিনিয়ার লাশ দাফন করা হয়।

পুলিশ জানায়, তানভীর একটি ব্যাংকের কর্মকর্তা। তাঁর সঙ্গে জিনিয়ার ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। কিছুদিন আগে কোনো কারণে তাঁদের সম্পর্কের অবনতি হয়। ঘটনার সময়ও তাঁরা রিকশায় বাগবিতণ্ডায় জড়ান বলে জানা গেছে। এর জের ধরে উত্তেজিত হয়ে জিনিয়াকে ধাক্কা দিয়ে রিকশা থেকে ফেলা দিয়েছে কি না, সেটা তদন্ত করে দেখা হচ্ছে।

/ডিএফ




https://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : shomoyeralo@gmail.com