ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ৮ ডিসেম্বর ২০২২ ২৩ অগ্রহায়ণ ১৪২৯
ই-পেপার বৃহস্পতিবার ৮ ডিসেম্বর ২০২২
https://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

ইডেনের বহিষ্কৃত ছাত্রলীগ নেত্রীরা হঠাৎ কৃষিমন্ত্রীর বাসায়
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২, ১১:৩৮ পিএম আপডেট: ২৭.০৯.২০২২ ১১:৫৪ পিএম | অনলাইন সংস্করণ  Count : 189

দিনভর আড়ালে থাকার পর ইডেন কলেজ ছাত্রলীগের বহিষ্কৃত নেত্রীরা রাতে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাকের সঙ্গে দেখা করেছেন।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে রাজধানীর হেয়ার রোডে মন্ত্রী পাড়ার বাসায় যান তারা।  এ সময় গণমাধ্যমকে দেখে দ্রুত ভেতরে চলে যান ছাত্রলীগ নেত্রীরা। পরে রাত প্রায় ১০টা পর্যন্ত তারা মন্ত্রীর বাসায় অবস্থান করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক ইডেন কলেজ ছাত্রলীগের বহিষ্কৃত এক সহ-সভাপতি বলেন, আমরা আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাকের সঙ্গে দেখা করেছি। আমরা আমাদের বিষয়গুলো উপস্থাপন করেছি। তিনি ছাত্রলীগের দায়িত্বপ্রাপ্ত আব্দুর রহমান ও জাহাঙ্গীর কবির নাককের সঙ্গে মোবাইলে কথা বলেছেন।

ইডেনে গত কয়েকদিন ধরে চলা সংকটের মধ্যে রবিবার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে ছাত্রলীগের ইডেন কলেজ শাখার কার্যক্রম স্থগিত ঘোষণা করে ১৬ নেতাকর্মীকে স্থায়ীভাবে বহিষ্কার করার ঘোষণা দেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।


বহিষ্কৃতরা হলেন- ইডেন কলেজ শাখা ছাত্রলীগের সহসভাপতি সোনালি আক্তার, সুস্মিতা বাড়ে, জেবুন্নাহার শিলা, কল্পনা বেগম, জান্নাতুল ফেরদৌস, আফরোজা রশ্মি, মারজানা ঊর্মি, সানজিদা পারভীন চৌধুরী, এস এম মিলি ও সাদিয়া জাহান, যুগ্ম সাধারণ সম্পাদক ফাতেমা খানম, সাংগঠনিক সম্পাদক সামিয়া আক্তার এবং কর্মী রাফিয়া নীলা, নোশিন শার্মিলীম জান্নাতুল ও সূচনা আক্তার।

ইডেন মহিলা কলেজ ছাত্রলীগ এর সদ্য বহিষ্কৃত সহ-সভাপতি সোনালি আক্তার সময়ের আলোকে বলেন, আমরা কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক ভাইয়ের সঙ্গে দেখা করেছি। ভাই আমাদের আশ্বাস দিয়েছেন। 

তিনি আরও বলেন, আমরা আসলে যেখানেই যাচ্ছি সবাই আমাদেরকে আশ্বস্ত করছেন। তবে আমরাও আশা রাখছি। 

নাম প্রকাশে অনিচ্ছুক আরেক বহিস্কৃত নেত্রী বলেন, আমরা আমাদের বিষয়গুলো উপস্থাপন করেছি আব্দুর রাজ্জাক ভাইয়ের কাছে। তিনি নানক ভাই, আব্দুর রহমান ভাইয়ের সঙ্গে কথা বলেছেন। তবে উনারা কি কথা বলেছেন আমরা জানি না।

পরে তারা নিজেদের অভিযোগ জানাতে সোমবার দুপুরে আওয়ামী লীগের ধানমন্ডি কার্যালয়ে যান। সেখান থেকে বেরিয়ে গণমাধ্যমকে এড়িয়ে চলেন তারা। তখন একজন জানান, বড় ভাইদেয়ের নির্দেশে তারা আপাতত তাদের অনশন কর্মসূচি স্থগিত করেছেন। সিনিয়রদের কথায় আশ্বস্ত হয়েছেন।




https://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : shomoyeralo@gmail.com