ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ৮ ডিসেম্বর ২০২২ ২৩ অগ্রহায়ণ ১৪২৯
ই-পেপার বৃহস্পতিবার ৮ ডিসেম্বর ২০২২
https://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

বুবলীর হারিয়ে যাবার ভয় নেই: মনিরা মিঠু
আনন্দ সময় প্রতিবেদক
প্রকাশ: বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২, ১২:৩১ পিএম আপডেট: ২৮.০৯.২০২২ ১:৫৬ পিএম | অনলাইন সংস্করণ  Count : 353

মঙ্গলবার ফেসবুকে বেবি বাম্পের দু’টি ছবি প্রকাশ করেন চিত্রনায়িকা শবনম বুবলী। যা নিয়ে মুহূর্তেই আলোচনার ঝড় ওঠে। নেটিজেনদের অনেকেই বলছেন, ‘মা হয়েছেন বুবলী’। বিষয়টি নিয়ে প্রথমে চুপ থাকলেও অবশেষে মুখ খুললেন এই নায়িকা। এ দিন রাজধানীর একটি হাসপাতালে চাদর সিনেমার শুটিং সেট থেকে বুবলী সবাইকে অনুরোধ করে বলেন, এই বিষয়ে না জেনে কাউকে ভুল ব্যাখ্যা করবেন না। কয়েকদিনের মধ্যে নিজেই বিষয়টি খোলাসা করবেন বলেও জানান এই অভিনেত্রী।  

এসময় তার পাশে চিত্রনায়ক সাইমন সাদিক, অভিনেত্রী মনিরা মিঠু ও নির্মাতা জাকির হোসেন রাজুসহ অনেকেই উপস্থিত ছিলেন। বুবলীর কথা শেষ হলে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন অভিনেত্রী মনিরা মিঠু। নায়িকাকে মানসিকভাবে শক্ত থাকার পরামর্শ দেন। পাশাপাশি সাংবাদিকদের মনগড়া কিছু না লিখে তাকে মানুসিক সাপোর্ট দেওয়ার আহ্বান জানান তিনি।

মনিরা মিঠু বলেন, আপনারা অবশ্যই সহানুভূতি রাখবেন। বুবলী যেভাবে বললো আমার তো চোখের পানি চলে এসেছিল। আসলে শিল্পী যতবড় স্টারই হোক, সে তো একজন মানুষ। এই মুহূর্তে অনেক বেশি তার পাশে থাকা উচিৎ। অনেক বেশি সাহস দেওয়া উচিৎ।

তিনি বলেন, বুবলীর ব্যক্তিগত আচরণ আমার খুব পছন্দ। তার অভিনয় আমার পছন্দ। তার নম্রতা, বিনয়, শিষ্টাচার এসব আমার খুব পছন্দ। ও এগিয়ে চলছে চমৎকার ভাবে। আর আমি ব্যক্তিগতভাবে বুবলীকে বলবো ওর মাত্র শুরু, ওর হারাবার কোনো ভয় নাই। ওর এগিয়ে যাওয়ার বিস্তর রাস্তা খোলা আছে। তাকে শুধু আমি এগিয়ে যেতে দেখতে চাই।

মনির মিঠু বলেন, ইনশাল্লাহ একদিন পুরো ফিল্ম ইন্ডাস্ট্রি ওর হাতের মুঠোর থাকবে। ওর পেছনে ফিরে তাকাবার সময়ই নাই। তার পিছু টান বলতে কোনো কিছু রাখাই উচিৎ না।
বুবলীর জন্য শুভ কামনা জানিয়ে তিনি বলেন, তুমি এগিয়ে যাও, তোমার সামনে সমস্ত দরজা খোলা।

সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় বারবার আবেগপ্রবণ হয়ে পড়ছিলেন বুবলী।




https://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : shomoyeralo@gmail.com