ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ৬ ডিসেম্বর ২০২২ ২১ অগ্রহায়ণ ১৪২৯
ই-পেপার মঙ্গলবার ৬ ডিসেম্বর ২০২২
https://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

বৃৃষ্টি-যানজটে নাকাল রাজধানী
১০ মিনিটের রাস্তায় পেরোতে ১ ঘণ্টা!
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২, ১:৩৭ পিএম আপডেট: ২৮.০৯.২০২২ ১:৪১ পিএম | অনলাইন সংস্করণ  Count : 153

সকাল থেকেই রাজধানীজুড়ে ছিলো ভ্যাপসা গরম আর তীব্র যানজট। দুপুরের ১২ টা ৩০ মিনিটের পর থেকে শুরু হয় গুঁড়ি গুঁড়ি, কোথাও মুষলধারে।  বৃৃষ্টির পরে যানজট বেড়ে দ্বিগুণ হয়েছে। থেমে থেমে হওয়া বৃষ্টিতে নগরের কোনো কোনো সড়কে সৃষ্টি হয়েছে জলাবদ্ধতার। যানজট, জলজট ও বৃৃষ্টিতে তীব্র ভোগান্তিতে পড়েছেন সাধারণ মানুষেরা। ১০ মিনিটের রাস্তা পাড়ি দিতে অপেক্ষা করতে হচ্ছে এক ঘন্টা। কেউ কেউ বৃষ্টিতে হেটেই পার হচ্ছেন গন্তব্যে। 

রাজধানীর মতিঝিল, গুলিস্থান, শাহবাগ, পল্টন ও ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকা ঘুরে এমন চিত্র দেখা গেছে। যানজটে আটকে থাকা জাফর ইসলাম নামে একজন বলেন, ‘আমি মহাখালী যাবো। মতিঝিল থেকে বাসে উঠেছি। প্রতিটা মোড়ে হেল্পার লোক তুলতেছে। বাস ছাড়লেই যানজট। এখন বৃষ্টিতে দেখছেন, গাড়ি চলেই না।’

দুই বন্ধু মিলে গুলিস্তান থেকে শাহবাগে যাচ্ছেন। বলেন, এই রাস্তা থেকে ১০ মিনিট লাগার কথা। সেখানে আমাদের লাগছে এক ঘণ্টা। বৃষ্টি না হলে হেটেই যেতে পারতাম। কিন্তু এখন…! 

এদিন পূর্বাভাসে আবহাওয়া অফিস জানিয়েছে, দেশের কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে মাঝারি ধরণের ভারি বর্ষণ হতে পারে। সারাদেশে দিন এবং রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকবে। ঢাকায় দক্ষিণ/দক্ষিণ-পূর্ব দিক থেকে ঘণ্টায় বাতাসের গতিবেগ থাকবে ১০-১৫ কিলোমিটার। আগামী তিনদিনে বৃষ্টিপাতের প্রবণতা বাড়বে।




https://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : shomoyeralo@gmail.com