ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ৩ ডিসেম্বর ২০২২ ১৭ অগ্রহায়ণ ১৪২৯
ই-পেপার শনিবার ৩ ডিসেম্বর ২০২২
https://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

অস্ট্রেলিয়া দলে ফিরলো ওয়ার্নারসহ চার ক্রিকেটার
ক্রীড়া ডেস্ক
প্রকাশ: বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২, ২:২৪ পিএম | অনলাইন সংস্করণ  Count : 74

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আসন্ন দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৬ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। কুইন্সল্যান্ডে অনুষ্ঠিতব্য সিরিজের দলে ফিরেছেন ওপেনার ডেভিড ওয়ার্নার, অলরাউন্ডার মার্কাস স্টয়নিস, মিচেল মার্শ ও পেসার মিচেল স্টার্ক। ভারতের বিপক্ষে সদ্যসমাপ্ত ৩ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দলে ছিলেন না অস্ট্রেলিয়া দলের নিয়মিত এই চার সদস্য। এই সিরিজেও স্কোয়াডে জায়গা পেয়েছেন তরুণ অলরাউন্ডার ক্যামেরন গ্রিন। সদ্য সমাপ্ত ভারত সিরিজে দারুণ বিধ্বংসী ব্যাটিংয়ে সবাইকে মুগ্ধ করেন তিনি। তবে বাঁহাতি স্পিনার অ্যাস্টন অ্যাগার ও পেস বোলার কেন রিচার্ডসনকে এই সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে। 

দল ঘোষণার পর জাতীয় নির্বাচক কমিটির প্রধান জর্জ বেইলি বলেন, 'আসন্ন বিশ্বকাপকে সামনে রেখে আমরা সতর্কতার সঙ্গে পদক্ষেপ নিচ্ছি।' আগামী ৫ ও ৭ অক্টোবর মাঠে গড়াবে ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে ২ ম্যাচ সিরিজের খেলাগুলো। ম্যাচের ভেন্যু হিসেবে বেছে নেওয়া হয়েছে ক্যারারা ওভাল ও গ্যাবাকে। এই সিরিজ শেষে অস্ট্রেলিয়া নিজেদের মাটিতে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে মোকাবিলা করবে চিরপ্রতিদ্বন্দ্বী ইংল্যান্ডকে। এই সিরিজের খেলাগুলো অনুষ্ঠিত হবে পার্থ ও ক্যানবেরায়। নিজ দেশে অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপের ক্যাম্পেইন শুরুর আগে ১৭ অক্টোবর অস্ট্রেলিয়া একটি প্রস্তুতি ম্যাচও খেলবে। একনজরে দেখে নিন অস্ট্রেলিয়ার ১৬ সদস্যের স্কোয়াড।

অস্ট্রেলিয়া স্কোয়াড: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), সিন অ্যাবট, প্যাট কামিন্স, টিম ডেভিড, ক্যামেরন গ্রিন, জশ হ্যাজেলউড, জশ ইংলিশ, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, ড্যানিয়েল শামস, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টয়নিস, ম্যাথিউ ওয়েড, ডেভিড ওয়ার্নার, অ্যাডাম জাম্পা।

/এএ/




https://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : shomoyeralo@gmail.com