ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ৮ ডিসেম্বর ২০২২ ২৩ অগ্রহায়ণ ১৪২৯
ই-পেপার বৃহস্পতিবার ৮ ডিসেম্বর ২০২২
https://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

মা হয়েছেন বুবলী, সন্তানের বাবা কে?
সময়ের আলো অনলাইন
প্রকাশ: বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২, ৪:২৪ পিএম আপডেট: ২৮.০৯.২০২২ ৪:৩৫ পিএম | অনলাইন সংস্করণ  Count : 10299

কয়েকবছর ধরেই অভিনেত্রী শবনম বুবলীর মা হওয়ার গুঞ্জন সামাজিক মাধ্যমে ভাসছে। শোনা যাচ্ছিল, ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা শাকিব খানের সন্তানের মা হয়েছেন তিনি। তবে দুজনেই সবসময় বিষয়টি অস্বীকার করে গেছেন।

তবে মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) হঠাৎ করেই সামাজিক যোগাযোগমাধ্যমে বেবি বাম্পের দুটি ছবি প্রকাশ করেছেন বুবলী। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘আমি ও আমার জীবন। ফিরে দেখা আমেরিকা।’ ক্যাপশন থেকে অনুমেয় যে, কয়েকবছর আগেই সন্তানের মা হয়েছেন বুবলী। সেটা হতে পারে ২০২০ সাল। কারণ, ওই সময়টায় দীর্ঘ ১১ মাস উধাও ছিলেন তিনি। তখন হয়তো যুক্তরাষ্ট্রে সন্তানের জন্ম দিয়েছেন নায়িকা।

প্রশ্ন উঠতে শুরু করেছে বুবলীর সন্তানের বাবা কে? এদিকে শাকিবের সঙ্গে প্রেমের গুঞ্জন তার সঙ্গে আবার শাকিব খান আমেরিকায় থাকার সময় একই হোটেলের সামনে বুবলীর ছবি প্রকাশ, এতেই নেটিজেনরা ধারনা করছেন বুবলীর সন্তানের বাবা শাকিব খান। তবে কি এবার ফেঁসে যাচ্ছেন শাকিব খান?

এদিকে, দেশিয় গণমাধ্যমে শাকিব খানের একাধিক হিট সিনেমার পরিচালক মালেক আফসারী বলেন, শাকিব খানকে ফাঁসানোর জন্যে অনেক চেষ্টা করা হচ্ছে। তাকে সবাই ঝামেলায় ফেলাতে চাচ্ছে। আমি এসব কিছুই এখন বলতে পারবো না। মালেক আফসারীর এমন মন্তব্যতেও জল যেন আরো ঘোলা হচ্ছে।

সাম্প্রতিক কিছু ঘটনাকে বিশ্লেষণ করে শাকিব খান ইস্যুতে মালেক আফসারী বলছেন, সিনেমায় এখন শাকিব খানের কোনো বন্ধু নেই। আমার দৃষ্টিতে শাকিব খানের বন্ধু একমাত্র তার ভক্তরাই। কিন্তু সিনেমার ভেতরে এই মুহূর্তে তার কোনো বন্ধু আছে কি না, আমার জানা নেই। অনেক আপনজন পর হয়ে গেছে।

এদিকে গতকাল শাকিবের ছেলে জয়ের জন্মদিন ছিলো। অনেকে ধারণা করছেন, নিশ্চয়ই বুবলীর সন্তানের পিতা শাকিব। অথচ পিতৃস্নেহ একা উপভোগ করছে জয়। এটা মেনে নিতেই কষ্ট এই অভিনেত্রীর। এবার নিজের সন্তানের অধিকার প্রতিষ্ঠিত করতেই জয়ের জন্মদিনটা বেছে নিয়েছেন বুবলী। 

এফএইচ




https://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : shomoyeralo@gmail.com