ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ৬ ডিসেম্বর ২০২২ ২১ অগ্রহায়ণ ১৪২৯
ই-পেপার মঙ্গলবার ৬ ডিসেম্বর ২০২২
https://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

হাটুভাঙ্গা বিএনপি এখন লাঠির ওপর ভর করছে : ওবায়দুল কাদের
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২, ৭:৪৬ পিএম | অনলাইন সংস্করণ  Count : 128

হাটুভাঙ্গা বিএনপি এখন লাঠির ওপর ভর করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, বিএনপি নেতাকর্মীরা সমাবেশে লাঠির ওপর বাংলাদেশের পতাকা বেঁধে আওয়ামী লীগ ও পুলিশকে উসকানি দিচ্ছে। যদি জাতীয় পতাকার সঙ্গে লাঠি লাগিয়ে রাস্তায় নামেন, তবে সামনের দিকে খবর আছে। আমি পরিষ্কার বলতে চাই, সামনে খবর আছে। রাজপথ কাউকে ইজারা দেওয়া হয়নি

বুধবার বিকালে (২৮ সেপ্টেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় সূচনা বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, হাজারীবাগে আওয়ামী লীগের কর্মীদের ওপর হামলা করেছে বিএনপি। ইচ্ছা করেই বিএনপি সংঘাতে জড়ানোর জন্য আওয়ামী লীগ ও পুলিশকে উসকানি দিচ্ছে। তবে এই লাঠিখেলা চলবে না। খেলা হবে, রাজপথে মোকাবিলা হবে।

আওয়ামী লীগ রাজপথ কাউকে ইজারা দেয়নি জানিয়ে মন্ত্রী বলেন, তারা এখন বাইশ দলীয় জোটের নামে বিএনপি আবারও জগাখিচুড়ি আন্দোলন শুরু করেছে। বলতে চাই আওয়ামী লীগ রাজপথে আছে। যদি প্রয়োজন হয় জনগণকে সঙ্গে নিয়ে নামবে। 

'শেখ হাসিনা সজীব ওয়াজেদ জয়কে সঙ্গে নিয়ে ডিজিটাল বাংলাদেশ করেছেন। তার এবারের লক্ষ্য স্মার্ট বাংলাদেশ করা। আগামী নির্বাচনে যত বাধাই আসুক, তিনি এগিয়ে যাবেন।' - বলেও জানান সেতুমন্ত্রী। 

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী সভাপতিত্বে সভায় বক্তব্য দেন দলটির সভাপতিমণ্ডলীর সদস্য শাহজাহান খান, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, জাহাঙ্গীর কবির নানক, কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক, তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ, শিক্ষামন্ত্রী দীপু মনি, আ ফ ম বাহাউদ্দিন নাছিম প্রমুখ।




https://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : shomoyeralo@gmail.com