ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ৮ ডিসেম্বর ২০২২ ২৩ অগ্রহায়ণ ১৪২৯
ই-পেপার বৃহস্পতিবার ৮ ডিসেম্বর ২০২২
https://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

বিয়ের প্রলোভনে ধর্ষণে দায়ে অভিযুক্ত মজনু গ্রেফতার
গাজীপুর প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২, ১০:০৪ পিএম | অনলাইন সংস্করণ  Count : 67

গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ীতে বিয়ের প্রলোভনে এক কিশোরীকে (১৬) ধর্ষণের অভিযোগে মজনু মিয়া নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) রাতে গাজীপুর মেট্রোপলিটন কোনাবাড়ী থানা পুলিশ  তাকে গ্রেফতার করে। এর আগে ভুক্তভোগী কিশোরীর বাবা অভিযুক্তের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।

গ্রেফতারকৃত মজনু মিয়া (৩৫) সিরাজগঞ্জের বেলকুচি থানার খিদ্রগোপরেখি এলাকার মকবুল আকন্দের ছেলে।

থানায় মামলা সূত্রে জানা যায়, কোনাবাড়ির দেওলিয়াবাড়ি এলাকায় বাসা ভাড়া থেকে রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করে দরিদ্র রুস্তম আলী। তার কিশোরী মেয়ে ভুক্তভোগী স্থানীয় একটি ঝুট গোডাউনে কাজ করেন। ওই জুট গোডাউনের শ্রমিক মজনু মিয়া বিভিন্ন সময় ভুক্তভোগীকে বিয়ের প্রলোভন দেখাতেন। এক পর্যায়ে গত শনিবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে প্রতিদিনের ন্যায় জুট গোডাউন থেকে কাজ শেষে ভুক্তভোগী বাড়ি ফেরার পথে মজনু মিয়া ফুসলিয়ে বাসা ভাড়া করে সেখানে নিয়ে একাধিকবার ধর্ষণ করে আটকে রাখেন। সন্ধ্যা হলেও ভুক্তভোগী কিশোরী বাসায় না ফেরায় পরিচিতদের বাসাসহ খোঁজাখুজি করতে থাকে তার পরিবার। 

পরে গত মঙ্গলবার ভুক্তভোগীর বাবা গোপনে জানতে পারেন মজনু মিয়া তার মেয়েকে অপহরণ করে বাসায় আটকে রেখেছেন। এমন সংবাদের ভিত্তিতে মজনু মিয়ার বাসায় গেলে সে দৌঁড়ে পালিয়ে যায়। পরে মেয়েকে উদ্ধার করে থানায় গিয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করে।

গাজীপুর মেট্রোপলিটন কোনাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু সিদ্দিক জানান, ভুক্তভোগীর বাবা ধর্ষণ মামলা দায়ের করার পর অভিযান চালিয়ে ওই রাতেই অভিযুক্ত মজনু মিয়াকে গ্রেফতার করা হয়েছে। বুধবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে আদালতের মাধ্যমে গাজীপুর কারাগারে পাঠানো হয়।

/ডিএফ




https://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : shomoyeralo@gmail.com