ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ৮ ডিসেম্বর ২০২২ ২৩ অগ্রহায়ণ ১৪২৯
ই-পেপার বৃহস্পতিবার ৮ ডিসেম্বর ২০২২
https://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

৭৬টি পায়রা উড়িয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করলেন মেয়র লিটন
রাজশাহী ব্যুরো
প্রকাশ: বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২, ১০:২৯ পিএম | অনলাইন সংস্করণ  Count : 177

আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন। এই দিনে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন ৭৬টি পায়রা  উড়িয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করেন রাসিক মেয়র লিটন।

বুধবার (২৮ সেপ্টেম্বর) সকাল ১০টায় ৭৬টি পায়রা ও বেলুন-ফেস্টুন উড়ানোর পর দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির আয়োজন করেন রাসিক মেয়র।

সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের নেতৃত্বে নগর ভবন থেকে একটি বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রার সম্মুখে ছিল ব্যান্ড দল। আর শোভাযাত্রায় অংশগ্রহণকারীদের হাতে ছিল রঙিন বেলুন ও প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জ্ঞাপন সম্বলিত ছোট ছোট পতাকা। আনন্দ শোভাযাত্রাটি নগর ভবন থেকে শুরু হয়ে দড়িখরবোনা মোড় হয়ে শহীদ এএইচএম কামারুজ্জামান চত্বর হয়ে নিউ মার্কেট হয়ে পুনরায় নগর ভবনে গিয়ে শেষ হয়।

এর আগে নগর ভবন চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের শ্রদ্ধা নিবেদন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। এরপর বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদের আত্মার মাগফিরাত কামনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

দিনব্যাপী কর্মসূচির মধ্যে ছিল- দুপুর ২টায় ৭৬টি পায়রা অবমুক্তকরণ, কেক কাটা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার ও পুরস্কার বিতরণ এবং সন্ধ্যা সাড়ে ৬টায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

অনুষ্ঠানে রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, প্যানেল মেয়র-২ ও ১নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, প্যানেল মেয়র-৩ তাহেরা খাতুন মিলিসহ সকল কাউন্সিলর উপস্থিত ছিলেন। এছাড়াও নগর ভবনের  প্রধান প্রকৌশলী নুর ইসলাম তুষার, প্রধান রাজস্ব কর্মকর্তা আবু সালেহ মোঃ নুর-ঈ-সাঈদ, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এফ.এ.এম. আঞ্জুমান আরা বেগমসহ সকল শাখার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।    

/ডিএফ




https://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : shomoyeralo@gmail.com