ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ৮ ডিসেম্বর ২০২২ ২৩ অগ্রহায়ণ ১৪২৯
ই-পেপার বৃহস্পতিবার ৮ ডিসেম্বর ২০২২
https://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

শেরপুরে নিখোঁজের একদিন পর শিক্ষার্থীর মরদেহ উদ্ধার
শেরপুর প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২, ৭:৪১ এএম আপডেট: ২৯.০৯.২০২২ ৭:৫১ এএম | অনলাইন সংস্করণ  Count : 110

শেরপুরে নিখোঁজের একদিন পর নাঈম ইসলাম লাবন (১৪) নামে ৬ষ্ঠ শ্রেণীর এক স্কুল শিক্ষার্থীর রক্তাক্ত ও ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৮ সেপ্টেম্বর) বেলা এগারোটার দিকে বাড়ির কাছের একটি লেবুর বাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। লাবন বেতমারী ঘুঘুরাকান্দি ইউনিয়নের সূবর্ণচর গ্রামের মাসুদ আলীর ছেলে ও ঘুঘুরাকান্দি মডেল একাডেমীর শিক্ষার্থী।

তার স্বজনরা জানায়, মঙ্গলবার স্কুল থেকে ফিরে বিকেলে বাড়ির বাইরে বন্ধুদের সাথে খেলতে যায় লাবন। সন্ধ্যায় বাড়ি না ফেরায় আত্মীয়-স্বজনের বাড়ীতে খোঁজাখুঁজি করেও ব্যর্থ হয় স্বজনেরা। পরে বুধবার বেলা ১১টার দিকে বাড়ি থেকে প্রায় ৩’শ গজ দূরে একটি লেবু বাগানে লাবনের রক্তাক্ত ও ক্ষতবিক্ষত মরদেহ দেখতে পান স্বজনেরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শেরপুর সদর হাসপাতাল মর্গে পাঠায়।
 
স্বজনরা আরও জানায়, হত্যাকারীরা শিশুটির শরীরের বিভিন্ন জায়গায় সিগারেটের আগুনে ঝলসে দিয়েছে। দুই কানে রড ঢুকিয়ে পুরুষাঙ্গ কেটে নির্মমভাবে হত্যা করেছে।এই হত্যাকাণ্ডের পেছনে পুরোনো কোনো ক্ষোভ কাজ করেছে বলে ধারণা পুলিশের। নির্মম হত্যাকাণ্ডে জড়িতদের সর্বোচ্চ শাস্তির দাবি জানিয়েছেন এলাকাবাসী। 

হত্যাকাণ্ডে জড়িতদের দ্রুত সময়ের মধ্যে আইনের আওতায় আনার আশ্বাস দিয়েছেন শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল হান্নান মিয়া।


আরও সংবাদ   বিষয়:   মরদেহ    শেরপুর  




https://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : shomoyeralo@gmail.com