ই-পেপার শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪
শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

সাভারে বাসের ধাক্কায় এসএসসি পরীক্ষার্থী নিহত
প্রকাশ: বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২, ১:৩৫ পিএম আপডেট: ২৯.০৯.২০২২ ১:৩৮ পিএম  (ভিজিট : ১৪৫)
সাভারে যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী তুহিন মাহমুদ জয় (১৬) নামের এক এসএসসি পরিক্ষার্থী নিহত হয়েছে।  আহত হয়েছেন আরও একজন। বুধবার মধ্যরাতে ঢাকা আরিচা মহাসড়কের সাভার বাজার বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত জয় সাভারের রেডিও কলোনির জালেশ্বর এলাকার তোফাজ্জল হোসেনের ছেলে। সে সাভার রেডিও কলোনী মডেল স্কুল থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছিলো। আহত হয়েছেন পটুয়াখালী জেলা সদরের ছোট বিঘাই গ্রামের আবদুল জব্বারের ছেলে রাসেল (২৮)। 

হাইওয়ে থানা পুলিশ জানায়, মোটরসাইকেল যোগে নিহত জয় ও রাসেল ঢাকামুখী লেন দিয়ে যাচ্ছিলো। তারা সাভার বাজার বাস স্ট্যান্ড এলাকায় পৌঁছালে পিছন থেকে দ্রুতগতির একটি বাস তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এসময় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে সড়কের আইল্যান্ডেের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই মারা যান জয়। আহত হন রাসেল, পরে স্থানীয়রা রাসেলকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেলে ভর্তি করেন। আর ঘটনাস্থল থেকে নিহত জয়ের মরদেহ উদ্ধার করে পুলিশ।

সাভার হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আজিজুল হক বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর  হয়েছে। তাদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়া অজ্ঞাতনামা বাসটি শনাক্ত করার চেষ্টা করা হচ্ছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close