ই-পেপার শুক্রবার ২৯ মার্চ ২০২৪
শুক্রবার ২৯ মার্চ ২০২৪

অপুর পথেই হাঁটছেন বুবলী!
প্রকাশ: বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২, ২:০১ পিএম  (ভিজিট : ৩১২৮২)
শোবিজ তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে সাধারণ মানুষের আগ্রহ একটু বেশিই। প্রতিনিয়ত প্রিয় তারকাদের খোঁজখবর রাখেন ভক্ত-অনুরাগীরা। সোশ্যাল মিডিয়ার কল্যাণে তারকাদের আপডেট মুহূর্তেই ছড়িয়ে পড়ছে। সম্প্রতি ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী ফেসবুকে দুটি ছবি প্রকাশ করেছেন। যে ছবিতে তার বেবি বাম্প স্পষ্ট। ছবির ক্যাপশনে নায়িকা লিখেছেন, ‘মি উইথ মাই লাইফ।’ এরপর ভালোবাসার অনেক ইমোজি। তার ওপরে হ্যাশট্যাগে লেখা ‘থ্রো ব্যাক আমেরিকা’। মুহূর্তেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় সেই ছবি দুটি। ছবি দেখার পরই নেটিজেনরা মনে করছেন মা হয়েছেন বুবলী। ভাইরাল হওয়া সেই ছবির নিচে বুবলীকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছেন অনেকেই। তবে বিষয়টি খোলাসা করেননি বুবলী। এ নিয়ে সিনেপাড়ায় কানাঘুষা চলছে- তাহলে কি অপুর পথেই হাঁটছেন বুবলী? বিষয়টি খোলাসা করেই বলি। ২০১৬ সালের মাঝামাঝি হঠাৎ আড়ালে চলে যান চলচ্চিত্রের ব্যস্ততম চিত্রনায়িকা অপু বিশ্বাস। তখনও গুঞ্জন উঠেছিল অপু মা হতে চলেছেন। তখন অনেকেই বলেছিলেন, গোপনে বিয়ে করেছেন শাকিব খান-অপু বিশ্বাস। বিষয়টি নিয়ে দুজনের কেউই স্বীকার করেননি। শুধু তা-ই নয়, একাধিক টেলিভিশনের অনুষ্ঠানে বিয়ের প্রসঙ্গ এলে দুজনই এড়িয়ে যান। অবশেষে ২০১৭ সালের ১০ এপ্রিল এক টেলিভিশনের লাইভে পুত্র জয়কে নিয়ে অপু বিশ্বাস প্রকাশ্য আসেন। এ ঘটনায় সিনেপাড়ায় শোরগোল পড়ে যায়। সে সময় অপুর ভাষ্য ছিল, ধর্মীয় রীতি মেনেই শাকিবকে বিয়ে করেছিলেন অপু। বিয়ের পর শাকিবের বাসায় থাকতেন তিনি। সম্পর্কের তথ্য প্রকাশ করতে চাওয়ায় মাঝেমধ্যেই শাকিবের সঙ্গে মনোমালিন্য হয় অপুর। এর মধ্যে তিনি অন্তঃসত্ত্বা হন। কলকাতার একটি হাসপাতালে পুত্র আব্রাম খান জয়ের জন্ম হয়। ঘটনা এখানেই শেষ নয়। একটু পেছন ফেরা যাক। ‘বসগিরি’ সিনেমা দিয়ে ২০১৬ সালে বড় পর্দায় অভিষেক হয় শবনম বুবলীর। এতে তার বিপরীতে ছিলেন শাকিব খান। এরপর ঢাকাই সিনেমার সুপারস্টারের সঙ্গে টানা ৯টি সিনেমায় অভিনয় করেছেন বুবলী। হঠাৎ অপু আড়ালে চলে যাওয়ায় বুবলীকেই মন দিয়েছেন শাকিব-এমনই কানাঘুষা চলছিল। দুজনের প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ে পুরো সিনেপাড়ায়। সে সময় প্রেমের বিষয়টিকে তারা দুজনই গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছেন।

হঠাৎ কেন অপু বিয়ে ও সন্তান নিয়ে প্রকাশ্যে এলেন? ২০১৭ সালের ১৮ মার্চ শাকিব খানসহ পরিবারের সদস্যদের নিয়ে একটি ছবি ফেসবুকে পোস্ট করেন বুবলী। ছবির ক্যাপশনে লেখা ছিল ‘ফ্যামিলি টাইম’। মুহূর্তেই ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। এই ছবি দেখে অপু বিশ্বাস বেজায় চটে যান। বুবলীকে ফোন করে অকথ্য ভাষায় কথা বলেন তিনি। এরই প্রেক্ষিতে শাকিব খানের পুত্রকে নিয়ে প্রকাশ্য আসেন অপু। একই বছর অপু বিশ্বাসকে ডিভোর্স দেন শাকিব খান। তবে পুত্র জয়ের সব ভরণপোষণ দিচ্ছেন এই অভিনেতা।

গত ২৭ সেপ্টেম্বর জয়ের জন্মদিনে শাকিব খান ফেসবুকে একটি ছবি পোস্ট করেন। এমন দিনেই বুবলী তার অন্তঃসত্তা জীবনের দুটি ছবি পোস্ট দিয়েছেন। তবে কি বুবলীর সন্তানের পিতা শাকিব খান? এ নিয়েই চলছে সিনেপাড়ায় চুলচেরা বিশ্লেষণ।

করোনাকাল কারও কারও জীবনে আশীর্বাদ হয়েছিল। গত ২০২০ সালের ফেব্রুয়ারির শেষ দিকে আড়ালে চলে যান বুবলী। ওই বছর জানুয়ারিতে বিএফডিসিতে কড়া নিরাপত্তায় ‘বীর’ সিনেমার শুটিং করেছিলেন বুবলী। শুটিং ইউনিট থেকে গুঞ্জন উঠেছিল অন্তঃসত্ত্বা ছিলেন অভিনেত্রী। এই গুঞ্জনে জোর হাওয়া লাগে ‘বীর’ এবং ‘ক্যাসিনো’ সিনেমায় বুবলীর অংশের শুটিং তড়িঘড়ি শেষ করেন। এই দুই ছবির শুটিং শেষ করেই লোকচক্ষুর আড়ালে চলে যান তিনি। সর্বশেষ ক্যামেরার সামনে বুবলীকে দেখা গিয়েছিল ক্যাসিনো সিনেমায় ১২ ফেব্রুয়ারি। বুবলীর ক্যারিয়ারে যখন বসন্তের বাতাস বইছে ঠিক তখনই খুঁজে পাওয়া যাচ্ছিল না তাকে। মোবাইল ফোন, ফেসবুক কোথাও পাওয়া যায়নি বুবলীকে। ওই সময় গুঞ্জন ছিল, ২৫ হাজার মার্কিন ডলার দিয়ে বুবলীকে যুক্তরাষ্ট্রে পাঠিয়েছেন শাকিব খান। গত বছর ৬ জানুয়ারি ফেসবুকে নতুন ফটোশুটের ছবি পোস্ট দিয়ে প্রকাশ্য আসেন বুবলী। কেন এতদিন আড়ালে ছিলেন? এমন প্রশ্নের জবাবে বুবলী জানিয়েছিলেন, তিনি আমেরিকায় ছিলেন, ফিল্ম নিয়ে পড়াশোনা করেছেন নিউইয়র্ক ফিল্ম একাডেমিতে।

এদিকে বেবি বাম্পের ছবি প্রকাশের পর বুবলী বলেছেন, ‘আমি ব্যক্তিগত বিষয় নিয়ে কখনোই কথা বলতে চাইনি। কিছু ব্যাপার তো আছেই। একটা ঘটনার পেছনে অনেক ঘটনা থাকে। এটা খুব সেনসেটিভ একটা বিষয়, অনেক ইমোশোনাল একটা বিষয়। আমি যেহেতু মুসলিম, আমার কাছে সবকিছুর একটা ব্যাখ্যা আছে। সবকিছু সুন্দর-শালীনভাবেই হয়েছে। আমি নিজে থেকেই সবকিছু বলব। না জেনে কেউ ভুল ব্যাখ্যা করবেন না।’ এ সময় সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় কয়েকবার তাকে চোখ মুছতেও দেখা গেছে বুবলীকে।

‘একটা ঘটনার পেছনে অনেক ঘটনা থাকে’Ñবুবলীর কথার রেশ ধরে অনুসন্ধানে জানা গেছে, চিত্রনায়িকা পূজা চেরির প্রেমে মজেছেন শাকিব খান। ‘গলুই’ সিনেমা করার পর থেকেই এই অভিনেত্রীকে নিয়ে একের পর এক সিনেমা করার সিদ্ধান্ত নিয়েছেন শাকিব। শোনা গেছে, শাকিব খানের ‘মায়া’ সিনেমায় পূজা চেরিকে নেওয়ায় ক্ষুব্ধ বুবলী। পূজার কারণেই শাকিব-বুবলীর সম্পর্কের অবনতি হয়েছে বলেও সিনেপাড়ায় গুঞ্জন। শুধু তা-ই নয়, এ নিয়ে শাকিবের সঙ্গে মনোমালিন্যও হয়েছে বুবলীর। তবে পূজার সঙ্গে সম্পর্কের বিষয়টি নিয়ে শাকিব খান এখনও কোনো মন্তব্য করেননি।

এদিকে বেবি বাম্প নিয়ে বুবলীর মন্তব্য শোনার পর অনেকেই এই ঘটনার সঙ্গে অপু বিশ্বাসের ঘটনার মিল দেখতে পাচ্ছেন। অনেকেই বলছেন, অপু বিশ^াসের মতোই বিয়ে ও সন্তান নিয়ে হাজির হবেন বুবলী। তাদের মতে, অপু যে পথে হেঁটেছিলেন, সেই একই পথে হাঁটবেন শবনম বুবলী।


অপু-বুবলীর যত ঘটনা
* শাকিব-অপু বিয়ে-২০০৮, ১৮ এপ্রিল
* অপু আড়ালে চলে যান-২০১৬ সালের মাঝামাঝিতে
* সন্তানসহ প্রকাশ্য আসেন অপু- ২০১৭, ১০ এপ্রিল
* শাকিব-অপু বিচ্ছেদ-২০১৮ সালের ১২ মার্চ
* শাকিব-বুবলীর প্রেম প্রকাশ পায়- ২০১৭ সালের ১৮ মার্চ
* বুবলীর অন্তঃসত্ত্বার গুঞ্জন-২০২০ সালের জানুয়ারিতে ‘বীর’ সিনেমায়
* বুবলী আড়ালে চলে যান-২০২০ সালের ফেব্রুয়ারি
* বুবলী প্রকাশ্য আসেন-২০২১ সালের জানুয়ারি
* বুবলী বেবি বাম্পের ছবি প্রকাশ করেন-২০২২ সালের ২৭ সেপ্টেম্বর




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close