ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ৮ ডিসেম্বর ২০২২ ২৩ অগ্রহায়ণ ১৪২৯
ই-পেপার বৃহস্পতিবার ৮ ডিসেম্বর ২০২২
https://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

'জয়বাংলা' বাংলাদেশের সার্বভৌমত্ব ও সংগ্রামী জাতিসত্তার পরিচায়ক: সীমা হামিদ
সময়ের আলো অনলাইন
প্রকাশ: মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২, ৬:০৫ পিএম | অনলাইন সংস্করণ  Count : 270

বাংলাদেশের সার্বভৌমত্ব ও সংগ্রামী জাতিসত্তার (ধারক ও বাহক) পরিচায়ক এবং জাতীয় অস্তিত্বের বহিঃপ্রকাশ ‘জয়বাংলা’ বলে মন্তব্য করেছেন ইয়ুথ গ্লোবাল ফাউন্ডেশন-এর চেয়ারপার্সন সীমা হামিদ

যুক্তরাজ্যে সোমবার (২৪ অক্টোবর) '৩য় জয়বাংলা উৎস এবং প্রবাসে মুক্তিযুদ্ধের সংগঠকদের সম্মাননা' অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ইয়ুথ গ্লোবাল ফাউন্ডেশন-এর চেয়ারপার্সন বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের স্বাধীন দেশ দিয়েছেন। আমাদের উচিত যার যার অবস্থানে থেকে দেশের জন্য কাজ করা। ইয়ুথ গ্লোবাল ফাউন্ডেশনের মাধ্যমে বাংলাদেশের তরুণদের উদ্যোক্তা হতে সহায়তা করা হচ্ছে। তাদের প্রশিক্ষণ দিয়ে স্বাবলম্বী করার কাজ করছি। বিশেষ চাহিদাসম্পন্ন ও সুবিধাবঞ্চিত শিশুদের জন্য শিক্ষার ব্যবস্থা করা হয়েছে।

সীমা হামিদ ‘যুব উদ্যোক্তা উৎসব’ আয়োজনের মধ্য দিয়ে নতুন উদ্যোক্তাদের প্রদর্শনী ও নিজস্ব ব্র্যান্ডিং, পরিচিত এবং প্রচারের ব্যবস্থা করে থাকেন। সীমা হামিদ একটি বিশেষ স্কুলও পরিচালনা করেন, যেখানে ৩৬ জন সুবিধা বঞ্চিত এবং বিশেষ চাহিদাসম্পন্ন শিশু পাচ্ছে শিক্ষার সুযোগ। এ ছাড়াও, সীমা হামিদ ‘ব্রেভার্স ফাউন্ডেশন’-এর সহ-প্রতিষ্ঠাতা, যারা তালাকপ্রাপ্ত এবং বিধবা মহিলাদের কর্মসংস্থানের জন্য গুরুত্বপূর্ণ কাজ করে যাচ্ছে।

বাংলাদেশের তরুণদের উদ্যোক্তা হিসেবে ক্ষমতায়ন এবং সামাজিক সাংস্কৃতিক উদ্যোগে অসাধারণ নেতৃত্বের স্বীকৃতিস্বরূপ সম্প্রতি সীমা হামিদ ‘গ্লোবাল ইয়ুথ পার্লামেন্ট’ কর্তৃক ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২২’-এ ভূষিত হয়েছেন।
ইয়ুথ গ্লোবাল ফাউন্ডেশনের যুক্তরাজ্যের সভাপতি সৈয়দ ছাদেক আহমদ-এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে যুক্তরাজ্যের বাংলাদেশের হাইকমিশনার সাঈদা মুনা তাসনীম সংযুক্ত থেকে বক্তব্য রাখেন।


আরও সংবাদ   বিষয়:  জয়বাংলা   ইয়ুথ গ্লোবাল ফাউন্ডেশন   সীমা হামিদ  




https://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : shomoyeralo@gmail.com