ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ৮ ডিসেম্বর ২০২২ ২৩ অগ্রহায়ণ ১৪২৯
ই-পেপার বৃহস্পতিবার ৮ ডিসেম্বর ২০২২
https://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

করোনায় টানা চারদিন মৃত্যুশূন্য, আক্রান্ত ২৪
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: রোববার, ২০ নভেম্বর, ২০২২, ৬:০৭ পিএম | অনলাইন সংস্করণ  Count : 83

দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে কারো মৃত্যু হয়নি। এই নিয়ে টানা চারদিন করোনায় মৃত্যুশূন্য দিন দেখলো দেশ। এর আগে গত বুধবার সবশেষ করোনায় একজনের মৃত্যু হয়েছিল। আর রোববার নতুন করে করোনা শনাক্ত হয়েছে ২৪ জনের দেহে। এর মধ্যে ৫ বিভাগেই কেউ করোনায় আক্রান্ত হননি। এর আগের দিন করোনায় শনাক্ত হয়েছিলেন ১৮ জনের দেহে। গত একদিনে পরীক্ষা বিবেচনায় রোগী শনাক্তের হার কমে দাঁড়িয়েছে শূন্য দশমিক ৬৪ শতাংশে। যা আগের দিন এই শনাক্তের হার ছিল এক  দশমিক ১০ শতাংশ।

রোববার এক সংবাদ বিজ্ঞপ্তিতে স্বাস্থ্য অধিদফতর এ তথ্য জানিয়েছে।

স্বাস্থ্য অধিদফতর জানায়, দেশে করোনায় এখন পর্যন্ত মোট মৃত্যু হয়েছে ২৯ হাজার ৪৩০ জনের। আর মোট শনাক্ত রোগীর সংখ্যা বেড়ে ২০ লাখ ৩৬ হাজার ৩৬৭ জন হয়েছে। এছাড়া দেশে গত ২৪ ঘণ্টায় করোনা থেকে সুস্থ হয়েছেন ১৯৩ জন। এই নিয়ে দেশে এ পর্যন্ত মোট করোনা থেকে সুস্থ হয়েছেন ১৯ লাখ ৮৪ হাজার ৭৯৭ জন। এছাড়া দেশে এখন পর্যন্ত ১৩ দশমিক ৫১ শতাংশ রোগী শনাক্ত হয়েছেন। এর মধ্যে গত ২৪ ঘণ্টায় শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৯৭ দশমিক ৪৭ শতাংশ এবং মৃত্যুর হার ১ দশমিক ৪৫ শতাংশ।

স্বাস্থ্য অধিদফতরের তথ্যমতে, দেশে ২৪ ঘণ্টায় মোট শনাক্তকৃতদের মধ্যে ঢাকা বিভাগের ২২ জন, রাজশাহী ও খুলনা বিভাগে একজন করে  রয়েছেন। এছাড়া চট্টগ্রাম, ময়মনসিংহ, রংপুর, সিলেট এবং বরিশাল বিভাগে কেউ আক্রান্ত হননি।




https://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : shomoyeralo@gmail.com