ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ৮ ডিসেম্বর ২০২২ ২৩ অগ্রহায়ণ ১৪২৯
ই-পেপার বৃহস্পতিবার ৮ ডিসেম্বর ২০২২
https://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

‘টাকা-পয়সা লুট করতেই মনসুরকে হত্যা করে নাতি-নাতনি’
সময়ের আলো অনলাইন
প্রকাশ: বুধবার, ২৩ নভেম্বর, ২০২২, ৩:৫৬ পিএম | অনলাইন সংস্করণ  Count : 73

টাকা-পয়সা লুট করতেই নানাকে হত্যার পরিকল্পনা করে নাতি আলভী এবং নাতনি আনিকা। তারা হত্যাকাণ্ডের এক মাস আগে থেকেই পরিকল্পনা করেছে বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) যুগ্ম কমিশনার (অপরাধ) বিপ্লব বিজয় তালুকদার। বুধবার দুপুরে ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান তিনি।

গ্রেফতারকৃতরা হলেন— ভিকটিমের নাতি মো. শাহাদাত মুবিন আলভী (২০), নাতনি আনিকা তাবাস্সুম (২৩), রাজু (২২), রায়হান (২০) ও সাঈদ (২০)।

বিজয় তালুকদার বলেন, গত ১৭ নভেম্বর দিনগত রাতে চকবাজারের খাজে দেওয়ান লেনের ৬ তলা ভবনের দ্বিতীয় তলার নিজ বাসায় মুনসুর আহম্মেদকে হত্যা করা হয়। এ ঘটনায় চকবাজার থানায় হত্যাসহ দস্যুতার একটি মামলা হয়।

পুলিশ কমিশনার জানান, এ বিষয়ে চকবাজার মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। মামলাটি তদন্তের সময় ঘটনাস্থলের আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ ও বিশ্লেষণ করে ঘটনার সঙ্গে প্রতক্ষ্যভাবে জড়িত মূল পরিকল্পনাকারী মো. শাহাদাত মুবিন আলভী ও আনিকা তাবাস্সুমকে মঙ্গলবার চকবাজার থানা এলাকায় থেকে গ্রেফতার করা হয়। 

তিনি আরও জানান, হত্যাকাণ্ডের ঘটনার এক মাস আগে আলভি এবং আনিকা পরীক্ষা শেষে ঘুরতে যাবার প্লান করেন। এ জন্য তাদের টাকার প্রয়োজন হয়। পরিকল্পনা অনুযায়ী ঘটনার দিন বিয়ের অনুষ্ঠান থাকায় তারা ওই দিনটি বেছে নেয়। এ ছাড়া হত্যাকাণ্ডের ঘটনায় গ্রেফতার আনিকা তাবাস্সুম তার প্রেমিক রাজুর সহায়তায় একটি নকল চাবি বানায় এবং ভিকটিমকে অচেতন করে টাকা পয়সা লুট করার জন্য সিরিঞ্জ ও অচেতন করার ঔষধ সংগ্রহ করে। গ্রেফতার রাজুর ছোট ভাই রায়হান ও সাঈদ মিলে পূর্ব পরিকল্পনা অনুযায়ী টাকা-পয়সা লুট ও হত্যাকাণ্ডে সহযোগিতা করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা টাকা-পয়সা লুট ও হত্যাকাণ্ডে ঘটনায় নিজেদের সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছে।




https://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : shomoyeralo@gmail.com