ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ৮ ডিসেম্বর ২০২২ ২৩ অগ্রহায়ণ ১৪২৯
ই-পেপার বৃহস্পতিবার ৮ ডিসেম্বর ২০২২
https://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

দুধ দিয়ে গোসল করে আর্জেন্টিনার সমর্থকের দল ত্যাগ
জেলা প্রতিনিধি,কুড়িগ্রাম
প্রকাশ: বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২, ৬:৪৬ এএম | অনলাইন সংস্করণ  Count : 104

কুড়িগ্রামে অভিমান আর ক্ষোভে ৩ কেজি গাভীর দুধ দিয়ে গোসল করে দলের সার্পোট থেকে বিদায় নিয়েছে আর্জেন্টিনার ঘোর সমর্থক আসিফ (২৬) নামের এক ভক্ত। তিনি কুড়িগ্রাম পৌর শহরের চর কুড়িগ্রাম সিএন্ডবি মোড় এলাকার মো. নজরুল ইসলামের ছেলে। মঙ্গলবার (২২ নভেম্বর) রাত ১০ টার দিকে শহরের সিএন্ডবি মোড় এলাকায়  এ ঘটনা ঘটে। 

স্থানীয়রা জানান,গতকাল পর্যন্ত আসিফ আর্জেন্টিনার এক কট্টর সমর্থক ছিলেন। বিশ্বকাপ ফুটবল এলেই প্রিয়দল আর্জেন্টিনার প্রতি অগাধ ভালোবাসায় বাড়িতে আর্জেন্টিনার পতাকাও গায়ে জার্সি পরে এলাকা ঘুরতেন। প্রিয় দলের সমর্থকদের বিভিন্নভাবে উৎসাহ যোগাতেন। গতকালও তার ব্যাতিক্রম ছিল না। কাঙ্খিত দল জিতবে বলে আর্জেন্টিনার খেলা দেখতে প্রজেক্টরের সামনে বসে ছিলেন তিনি। শেষ পর্যন্ত প্রিয়দল হেরে যাওয়ায় আশাহত হয়ে সবার সামনে দলের প্রতি অনিহা প্রকাশ করে দুধ দিয়ে গোসল করে আজীবনের জন্য সার্পোট করবেন না বলে জানান তিনি। এ ঘটনার দের মিনিটির একটি ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হলে আসিফকে নিয়ে এলাকায় ফুটবল প্রেমিদের মাঝে সমালোচনার ঝড় উঠে।

এ বিষয়ে আসিফ জানান,আমার বোধ হওয়ার পর থেকে আর্জেন্টিনার সার্পোট করে আসছি। মনে প্রাণে আর্জেন্টিনাকে ভালোবাসি। আমার এ বয়সে জানা মতে আর্জেন্টিনা বিশ্বকাপ ট্রফি নিতে পারে নাই। বড় দলের সাপোর্টার হয়ে প্রতি বারেই লজ্জায় পড়েছি। তাই সিদ্ধান্ত নিলাম যতদিন বেঁচে থাকবো আর কখনও  আর্জেন্টিনার সাপোর্টার করবো না।

আর্জেন্টিনার সাপোর্ট পরিবর্তন করে অন্যদলের সাপোর্ট করা বিষয়ে জিজ্ঞেস করলে তিনি বলেন,অন্যদলের সার্পোট নেয়ার বিষয়ে এখনো সিদ্ধান্ত নেই নাই। তবে এবার থেকে দলগুলোর খেলা দেখে বুঝে শুনে সাপোর্ট হবো। যাতে এত বড় লজ্জায় না পরতে হয়।

কুড়িগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক মোঃ লোবান হাসান বলেন,বিশ্বকাপ ফুটবল একটি জাতীয় খেলা। এ খেলাকে ঘিরে নানান দলের সমর্থক থাকতে পারে। তবে খেলাকে কেন্দ্র করে সমর্থকদের মাঝে যেন কোন অপ্রতিকর ঘটনা না ঘটে এ বিষয়ে সবাইকে সচেতন থাকতে হবে।

উল্লেখ্য, গতকাল ফিফা বিশ্বকাপে আর্জেন্টিনা ও সৌদি আরবের মধ্যকার ম্যাচটিতে ২-১ গোলে পরাজিত হয় মেসির আর্জেন্টিনা।



আরও সংবাদ   বিষয়:  দুধ দিয়ে গোসল   আর্জেন্টিনা  




https://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : shomoyeralo@gmail.com