ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ৮ ডিসেম্বর ২০২২ ২৩ অগ্রহায়ণ ১৪২৯
ই-পেপার বৃহস্পতিবার ৮ ডিসেম্বর ২০২২
https://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

স্ক্যান্ডাল হলেই কাজ পাওয়া যায়
আনন্দ সময় ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২, ৭:৫৩ এএম | অনলাইন সংস্করণ  Count : 77

‘হ্যাশট্যাগ মি টু’ আন্দোলন বলিউডের পিছু ছাড়ছে না। এই আগুনে ঘি ঢেলে দেন পরিচালক, প্রযোজক সাজিদ খান। বিগ বস ১৬ তে এই পরিচালকের বিরুদ্ধে অভিনেত্রীদের যৌন হয়রানির একাধিক অভিযোগ উঠেছে। বিগ বসে তার অংশগ্রহণ নিয়ে ক্ষুব্ধ বলিউডপাড়ার অভিনেত্রীরা।

সম্প্রতি বলিউডের জনপ্রিয় অভিনেত্রী পায়েল ঘোষ এ নিয়ে মুখ খুলেন। এর আগে পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করেছিলেন এই অভিনেত্রী। পায়েল ঘোষ ভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, ‘সাজিদ খানের মতো বাজে লোকেদেরকেই কাজ দেওয়া হয় বেশি। রিয়েলিটি শোগুলোও এমন মানুষদেরই খুঁজে খুঁজে তাদের অনুষ্ঠানে নেয়। এখানে যার বিরুদ্ধে যত যৌন হয়রানির অভিযোগ থাকবে সে তত বেশি কাজ পাবে। এটাই নিয়ম।’ সালমান খান, প্রযোজক এবং যৌন হয়রানির সিন্ডিকেট সবাই একসঙ্গে যুক্ত বলেও অভিযোগ করেন এই অভিনেত্রী।

তার ভাষ্যমতে, ‘সালমানকে সবাই সম্মান করে। সে চাইলে সাজিদের মতো অপরাধীকে কখনোই রিয়েলিটি শোতে কাজ পেত না।’ অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগের পর বলিউডে অনিয়মিত হয়ে পড়েন এই অভিনেত্রী। এ প্রসঙ্গে পায়েল বলেন, ‘অভিযোগ তোলার পরে সবাই আমাকে সমস্যা মনে করল। ভাবল আমি শুটিং সেটে থাকলেই তাদের সমস্যা। সে জন্য প্রযোজকরা আমাকে প্রত্যেকটা কাজ থেকে সরিয়ে দিল। এ সময়ে সত্য বলাটাও কঠিন কাজ। তবু আমি চেষ্টা করছি কাজ করে যেতে।’

উল্লেখ্য, এই অভিনেত্রীকে শেষ দেখা গেছে ‘দি পাটেল কি পাঞ্জাবি শাদি’ সিনেমায়।




https://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : shomoyeralo@gmail.com