ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ৮ ডিসেম্বর ২০২২ ২৩ অগ্রহায়ণ ১৪২৯
ই-পেপার বৃহস্পতিবার ৮ ডিসেম্বর ২০২২
https://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

কাঠগড়ায় ইয়াবা কারবারিদের উল্লাস
কক্সবাজার প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২, ৯:০৪ এএম | অনলাইন সংস্করণ  Count : 58

বুধবার বেলা ১১টা ৩০ মিনিটের দিকে ইয়াবা ডনখ্যাত আত্মসমর্পণ করা ১০২ জনের মধ্যে ১৭ জন আসামিকে আদালতে আনা হয়। দুপুর ১টা থেকে রায় পাঠ শুরু করেন জেলা ও দায়রা জজ মোহাম্মদ ইসমাইল। রায় উপস্থাপনের পর দুপুর পৌনে ২টার দিকে চূড়ান্ত রায় ঘোষণা করা হয়। 

রায়ে দেড় বছর কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা শোনার পর উচ্চশব্দ করে নেচে উঠেন কাঠগড়ায় দাঁড়িয়ে থাকা ১৭ ইয়াবা কারবারি। এরপর বাইরে থাকা আসামিদের আত্মীয়স্বজনরাও আনন্দ উল্লাসে উঠেন আদালত চত্বরে।

কাঠগড়ায় উল্লাস করা আসামিরা হলেন-নুরুল হুদা মেম্বার, শাহ আলম, আবদুর রহমান, ফরিদ আলম, মাহবুব আলম, রশিদ আহমদ, মো. তৈয়ব, জাফর আলম, মো. হাশেম, আবু তৈয়ব, আলী নেওয়াজ, মো. আইয়ুব, কামাল হোসেন, নুরুল বশর, আবদুল করিম, দিল মোহাম্মদ ও মো. সাকের মিয়া। ইয়াবা কারবারি ও তাদের স্বজনদের এমন উল্লাসে ক্ষোভ প্রকাশ করেছে স্থানীয় সুশীল সমাজ। 

এর আগে স্বঘোষিত এসব ইয়াবা কারবারির রায় শুনতে আদালতে ভিড় করে লোকজন। এ ছাড়াও অনেকেই খোঁজ রাখছিলেন আদালতের রায় কী হয় তা জানার জন্য। কিন্তু ইয়াবার রাজত্ব কায়েম করা এসব কারবারির এমন লঘুদণ্ডে বিস্ময় প্রকাশ করার সঙ্গে সঙ্গে হতাশার কথা জানান রায় শুনতে আসা একাধিক লোক।

উল্লেখ্য, আদালতে ১৭ আসামি উপস্থিত থাকলেও বাকি ৮৪ জন ছিলেন অনুপস্থিত। রায়ে সাজা হবে বুঝতে পেরে তারা আগে থেকে গা-ঢাকা দিয়েছিলেন। গত ১৪ নভেম্বর সাক্ষীর জেরা ও ১৫ নভেম্বর সাফাই সাক্ষ্য শেষে ২৩ নভেম্বর রায়ের দিন ধার্য করেছিলেন জেলা ও দায়রা জজ মোহাম্মদ ইসমাইল।

/জেডও




https://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : shomoyeralo@gmail.com