ই-পেপার বুধবার ২৮ ফেব্রুয়ারি ২০২৪
বুধবার ২৮ ফেব্রুয়ারি ২০২৪

করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১
প্রকাশ: মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২, ৬:২৮ পিএম  (ভিজিট : ১৩৩)
দেশে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আরও একজনের মৃত্যু হয়েছে। এর আগের দিনও একজনের মৃত্যু হয়েছিল।  আর  মঙ্গলবার নতুন করে করোনা শনাক্ত হয়েছেন ১১ জনের দেহে। গত একদিনে পরীক্ষা বিবেচনায় রোগী শনাক্তের হার কমে দাঁড়িয়েছে শূন্য দশমিক ৭২ শতাংশে। যা আগের দিন এই শনাক্তের ছিল দশমিক শূন্য দশমিক ৭৯ শতাংশে ।

মঙ্গলবার (২৯ নভেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে স্বাস্থ্য অধিদফতর এ তথ্য জানিয়েছে।

স্বাস্থ্য অধিদফতর জানায়, দেশে করোনায় এখন পর্যন্ত  মোট মৃত্যু হয়েছে ২৯ হাজার ৪৩৩ জনের। আর মোট শনাক্ত রোগীর সংখ্যা বেড়ে ২০ লাখ ৩৬ হাজার ৫৬৭ জন হয়েছে।

এছাড়া দেশে গত ২৪ ঘণ্টায় করোনা থেকে সুস্থ হয়েছেন ৬৮ জন। এই নিয়ে দেশে এ পর্যন্ত মোট করোনা থেকে সুস্থ হয়েছেন ১৯ লাখ ৮৫ হাজার ৭৬২ জন। এছাড়া দেশে এখন পর্যন্ত ১৩ দশমিক ৪৯ শতাংশ রোগী শনাক্ত হয়েছেন। এর মধ্যে গত ২৪ ঘণ্টায় শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৯৭ দশমিক ৫১ শতাংশ এবং মৃত্যুর হার ১ দশমিক ৪৫ শতাংশ।

স্বাস্থ্য অধিদফতরের তথ্যমতে, দেশে ২৪ ঘণ্টায় মৃত একজন নারী। তিনি চট্টগ্রাম বিভাগের বাসিন্দা ছিলেন। আর মোট শনাক্তকৃতদের মধ্যে ঢাকা বিভাগের ৫ জন, চট্টগ্রাম বিভাগে ২ জন,  রাজশাহী বিভাগে ২ জন এবং সিলেট ও খুলনা বিভাগে একজন করে আক্রান্ত হয়েছেন। তবে ময়মনসিংহ, রংপুর এবং বরিশাল বিভাগে কেউ আক্রান্ত হননি।

/আরএ




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close