ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ২৮ জানুয়ারি ২০২৩ ১৪ মাঘ ১৪২৯
ই-পেপার শনিবার ২৮ জানুয়ারি ২০২৩
https://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

https://www.shomoyeralo.com/ad/780-90.jpg
ফেসবুকে প্রেম, বিয়ের ফাঁদে সম্ভ্রম হারালো তরুণী
সময়ের আলো অনলাইন
প্রকাশ: বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২, ১:৫৯ পিএম | অনলাইন সংস্করণ  Count : 6328

গাজীপুরে ফেসবুকের মাধ্যমে পরিচয় ও প্রেমের সূত্র ধরে এক তরুণীকে (১৯) বিয়ের কথা বলে ডেকে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। ধর্ষণের এ ঘটনায় তরুণীর কথিত প্রেমিকসহ দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ওই সময় গ্রেফতারদের ছিনিয়ে নিতে হামলায় পুলিশের এক সদস্য আহত হয়। পরে গ্রেফতার প্রেমিকের বাবা-মাসহ অপর তিন জনকে পুলিশের ওপর হামলার ঘটনায় গ্রেফতার করা হয়। 

বুধবার (৩০ নভেম্বর) গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি) টঙ্গী পূর্ব থানার ওসি আশরাফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হলেন— গাজীপুর মহানগরীর টঙ্গীর মরকুন কবরাস্থান এলাকার লুৎফর রহমানের ছেলে প্রেমিক আসাদুজ্জামান শাওন ও চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার মদনেরগাঁও গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে বাবুল হোসেন বাবু।

ভুক্তভোগী তরুণী জানান, গাজীপুর মহানগরীর টঙ্গীর পাগাড় এলাকার জৈমতখান রোডের মোসলেম উদ্দীনের বাড়িতে ভাড়া থাকেন তারা। সম্প্রতি ফেসবুকে তার সঙ্গে পরিচয় হয় আসাদুজ্জামান শাওনের। পরিচয়ের সূত্র ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে বিয়ের কথা বলে তাকে টঙ্গীর মরকুনের বাসায় ডেকে নিয়ে একাধিকবার ধর্ষণ করেন শাওন। 

মঙ্গলবার রাত ১টার দিকে শাওন ফোনে করে দেখা করতে বলেন। রাতে না যেতে চাইলে অপর আসামি বাবুল হোসেন বাবু হুমকি দেন। পরে তিনি বাধ্য হয়ে মরকুন কবরস্থান এলাকায় যান। সেখানে আসামি বাবুল হোসেন বাবু ও পলাতক আসামি রিপন মিয়া তার মুখে গামছা দিয়ে চেপে ধরে জোরপূর্বক নিয়ে যান। সেখানে কথিত প্রেমিকসহ তিনজন তাকে সংঘবদ্ধভাবে ধর্ষণ করেন। একপর্যায়ে তার চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে। পরে  স্থানীয়রা আসামি বাবুল হোসেন বাবুকে আটক করে। এরপর জাতীয় জরুরি সেবা নম্বর-৯৯৯-এ ফোন দিয়ে পুলিশকে ঘটনা জানায় স্থানীয়রা।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) টঙ্গী পূর্ব থানার ওসি আশরাফুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আসামি বাবুল হোসেন বাবুকে আটক করে। বাবুল হোসেন বাবু টঙ্গীর মরকুন এলাকায় ভাড়া থাকে। পরে ঘটনার সঙ্গে টঙ্গী পূর্ব থানাধীন মরকুন কবরস্থান এলাকার রিপন মিয়া ও প্রেমিক শাওন জড়িত বলে জানায় সে। বুধবার ভোররাতে অভিযান চালিয়ে শাওনকে গ্রেফতার করে পুলিশ। দুপুরে গ্রেফতারদের আদালতে সোপর্দ করা হয়।  

তিনি আরো বলেন, ঐ তরুণীকে ধর্ষণের ঘটনা জানিয়ে জাতীয় জরুরি সেবা নম্বর-৯৯৯-এ কল করেন স্থানীয়রা। পরে ঘটনাস্থলে পৌঁছে আটক বাবুল হোসেন বাবুকে নিয়ে আসার সময় হামলা চালায় তার স্বজনেরা। এতে পুলিশের এক সদস্য আহত হন। এ ঘটনায় তিনি বাদী হয়ে ১২ জনকে আসামি করে টঙ্গী পূর্ব থানায় একটি মামলা করেছেন। এ মামলায় আসামি আসাদুজ্জামান শাওনের বাবা লুৎফর রহমান কালু, তার স্ত্রী সনি আক্তার ও ফাতেমা বেগমকে গ্রেফতার করা হয়েছে।

তিনি বলেন, ধর্ষণের ঘটনায় তিনজনকে আসামি করে থানায় মামলা করেছেন ভিকটিম। স্বাস্থ্য পরীক্ষার জন্য ভিকটিমকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পলাতক আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। 


https://www.shomoyeralo.com/ad/Local-Portal_728-X-90 (3).gif



https://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : shomoyeralo@gmail.com